মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

জাতীয় দলের সাথে কাজ করবেন না সিডন্স

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ১ মে, ২০২৩
  • ৪২ বার

বাংলাদেশ জাতীয় দলের হয়ে আর কাজ করবেন না জেমি সিডন্স। গত আগস্টের পর থেকে দলের ব্যাটিং কোচের দায়িত্বে তার ভূমিকা ছিল না তেমন একটা। কোনো কোনো সিরিজে তাকে কাজ লাগিয়েছে বিসিবি, কোনোটিতে নয়। আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে ক্রিকেটাররা দুই ভাগে ইংল্যান্ডে গেলেও দলের সাথে যাননি সিডন্স। সামাজিক মাধ্যমে জানিয়ে দিলেন, জাতীয় দলের সাথে আর কাজ করবেন না।

সোমবার তিনি জানান, এখন থেকে শুধু জাতীয় দলের আশেপাশে থাকা ক্রিকেটারদের নিয়েই কাজ করবেন তিনি।

সিডন্স বলেন, জাতীয় দলের সাথে আমি আর কাজ করব না। কারণ আমার মনে হয় বিসিবিকে আমি সেরাটা দিতে পারি পরবর্তী প্রজন্মের সাথে কাজ করে, যেন জাতীয় দলের পাশেপাশে থাকা ক্রিকেটারদের দেখভাল ভালোভাবে করা এবং দেশের জন্য পরবর্তী সুযোগটা কাজে লাগানোর জন্য তাদের প্রতিটি দিন উন্নতি করা যায়। তরুণ ক্রিকেটারদের স্কিল নিয়ে কোচিং করানো আমি ভালোবাসি এবং বিসিবিও এটা চায়, এজন্যই এটা সম্ভব করতে পেরেছি।

তিনি বলেন, জাতীয় দলে কাজ করলে খ্যাতি বেশি এবং সেটিও আমি পছন্দ করি। কিন্তু স্কিল গড়ে তোলা, উন্নতি এবং অনুশীলন হয় নেটে এবং মিরপুরের নেটে প্রচণ্ড গরমে ঘাম ঝরিয়ে। ‘এ’ দল ও টাইগার্সের হয়ে ভবিষ্যতের ক্রিকেটারদের নিয়ে কাজ করতে মুখিয়ে আছি।

গত অগাস্টে বিসিবি সভাপতি নাজমুল হাসান জানান, এখন থেকে জাতীয় দলের বাইরের ক্রিকেটারদের নিয়েই বেশি কাজ করবেন সিডন্স। এরপর থেকে সেটিই বেশি হয়ে আসছিল। তবে এর ফাঁকে জাতীয় দলের সাথেও নিয়মিত কাজ করছিলেন তিনি। এবার জাতীয় দলে তার সেই অধ্যায়ের সমাপ্তি।

উল্লেখ্য, জেমি সিডন্স ২০০৭ সালের অক্টোবরে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব গ্রহণ করেছিলেন। ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপের পর তিনি পদত্যাগ করেন। সর্বশেষ দ্বিতীয় দফায় গত বছর ঢাকায় আসেন জেমি সিডন্স। নিয়েছিলেন তামিম-মুশফিকদের ব্যাটিং কোচের দায়িত্ব। তবে বোর্ডের পক্ষ থেকে তখনই আভাস মিলছিল, সিডন্সকে এইচপি, বাংলা টাইগার্স এবং ‘এ’ দলের সাথে কাজ করার সুযোগ করে দিতে চায় তারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com