বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

মুসলিম হওয়ায় সৌদি আরবকে বেছে নেয়ার দাবি বেনজেমার

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ৪২ বার

সৌদি আরবে ঠাঁই নিয়েছেন করিম বেনজেমা, বিষয়টা এখন আর অজানা নয় কারোর। ইতোমধ্যে নতুন ঠিকানা আল ইত্তিহাদে পা রেখেছেন এই ফরাসী তারকা।

বৃহস্পতিবার রাতে তাকে বরণ করে নেয় ক্লাবটি। যেখানে এক সাক্ষাৎকারে বেনজেমা দাবি করেন, টাকা নয় ধর্মের টানে সৌদিতে এসেছেন তিনি।

গত সপ্তাহে রিয়াল মাদ্রিদের সাথে ১৪ বছরের সম্পর্কের ইতি ঘটান বেনজেমা। পাড়ি দেন সৌদি আরবে। যেখানে ক্লাব আল ইত্তিহাদের সাথে চুক্তি করেন ২০২৬ সাল নাগাদ। তবে এই চুক্তি কত টাকার, তা উল্লেখ করা হয়নি।

তবে নির্ভরযোগ্য ইতালীয় সংবাদকর্মী ফ্যাব্রিজিও রোমানোর দাবি, বেনজেমা বছরে পাবেন ২০ কোটি ইউরো।

যদিও সৌদি লিগে আসার পেছনে শুধু অর্থ নয়, ভিন্ন এক কারণও খুঁজে নিয়েছেন বেনজেমা। ব্যালন ডি’অরজয়ী এই তারকা বলেছেন, নিজে মুসলিম হওয়ার কারণে ইসলামের ইতিহাস সমৃদ্ধ এই দেশকে তিনি বেছে নিয়েছেন।

ইত্তিহাদকে কেন বেছে নিলেন বেনজেমা, এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আল ইত্তিহাদ কেন? কারণ, এটা সৌদি আরবের শীর্ষ ক্লাবগুলোর একটি। এ ক্লাবের সমর্থকদের অনেক আবেগ এবং ক্লাবটির অনেক ট্রফিও আছে। আর সৌদি আরব কেন? কারণ, আমি মুসলিম এবং এটা একটা মুসলিম দেশ। আমি সবসময় এমন একটা দেশে থাকতে চেয়েছি।’

ইত্তিহাদে যোগ দিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন বেনজেমা। সেই সাথে ব্যালন ডি অর জয়ী এই তারকা ইত্তিহাদে নিজের অধ্যায়কে চ্যালেঞ্জ হিসেবে দেখছেন।

বেনজেমা বলেন, ‘এই কিংবদন্তিতুল্য ক্লাবে যোগ দিতে পেরে আমি খুবই আনন্দিত। অবশ্যই এটা আমার জন্য নতুন চ্যালেঞ্জ এবং জীবনটাও নতুন। আমি অনুশীলন শুরুর জন্য উন্মুখ হয়ে আছি।’ এরপর আল ইত্তিহাদকে শিরোপা এনে দেয়ার প্রত্যয়ের কথাও বলেন বেনজেমা।

এই কিংবদন্তী বলেন, ‘আমি মাদ্রিদের হয়ে খেলেছি এবং সেখানে আমি অনেক কিছু জিতেছি, যা নিয়ে আমি গর্বিত। আমি আমার নতুন ক্লাবের জন্য যা দিতে পারব, তা হলো আমার ফুটবল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে ট্রফি জেতা। এটা আমার জন্য নতুন একটি অধ্যায়।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com