বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

প্রথম দুবাই তারপর ইংল্যান্ডে যাবেন তামিম

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ৩৫ বার
ছবি : সংগৃহীত

অবসর ভেঙে ফেরা তামিম ইকবাল আছেন দেড় মাসের ছুটিতে। মাঠের ক্রিকেট থেকে দূরে থাকলেও অবশ্য পুরোপুরি বিশ্রামের সুযোগ নেই। চিকিৎসার জন্য চলতি মাসের শেষদিকে ইংল্যান্ডে যাচ্ছেন বাঁ-হাতি এই ব্যাটার। যদিও এর আগে দুবাইয়ে সপ্তাহ দেড়েক পরিবারের সাথে সময় কাটাবেন তিনি।

গত সপ্তাহে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচের পর হঠাৎ সংবাদ সম্মেলন ডেকে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেন তামিম। তবে পরদিনই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ শেষে নিজের সিদ্ধান্ত বদলান। ফেরেন অবসর ভেঙে। তবে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের বাকি দুই ম্যাচ খেলেননি। বোর্ড থেকে দেড় মাসের ছুটি পান তিনি। এশিয়া কাপের আগ পর্যন্ত ক্রিকেট থেকে দূরে থাকার কথা তার। তবুও প্রশ্ন থেকে যায়, ফিরে এসে আবারো ওয়ানডে দলের নেতৃত্ব ভার নেবেন কি না?

তামিমকে না পেয়ে প্রশ্নটা ছিল অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের কাছে। গতকাল (মঙ্গলবার) আফগানিস্তানের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডের পর তামিমের নেতৃত্ব ফিরে পাওয়া নিয়ে জানতে চাওয়া হয় তার কাছে। যদিও সুস্পষ্ট কেনো উত্তর মেলেনি। বললেন তামিমের ফিরে আসা পর্যন্ত অপেক্ষা করতে।

তাছাড়া দেড় মাসের এই লম্বা ছুটি তামিম কোথায় কিভাবে আর কী কাজে লাগাবেন, এমন প্রশ্নও ছিলো জালাল ইউনুসের কাছে। যেখানে জানা যায়, পরিবার নিয়ে প্রাথমিকভাবে দুবাই যাবেন তামিম। সেখান থেকে যাবেন ইংল্যান্ডে। তবে সেখানে যাবেন ঘুরতে নয়, চোট সারাতে; চিকিৎসা নিতে।

জালাল ইউনুস বলেন, ‘তামিম দুবাই যাচ্ছে, ১৬ তারিখে। ওখান থেকে ২৫-২৬ তারিখ ইংল্যান্ডে যাবে। লন্ডনে দুইটা মেডিক্যাল সেন্টারে তার সাথে অ্যাপোয়েন্টমেন্ট হয়েছে। সেখানে চিকিৎসক দেখাবে। ওখান থেকে কী হয় না হয় সে আপডেট দিবে বলে জানিয়েছে।’

‘এর মাঝে খুব দ্রুত আমরা ২৫-২৬ জনের একটা প্রাথমিক স্কোয়াড দিব। তো সে ইংল্যান্ড থেকে আমাদের আপডেট জানাবে। মেডিক্যাল রিপোর্ট দেখে বলতে পারবে কবে এসে যোগ দিবে।’

এদিকে আফগানিস্তান সিরিজ শেষ হবে ১৬ জুলাই, শেষ টি-টোয়েন্টিতে সেদিন মুখোমুখি হবে দুই দল। এরপর থেকে এশিয়া কাপের আগে আর কোনো ম্যাচ খেলা হবে না বলে জানান জালাল। তবে ক্রিকেটাররা ছুটি পাবেন দুই সপ্তাহের। আগস্টের শুরু থেকেই অনুশীলন ক্যাম্প শুরু হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com