বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

‘দ্য আনভেইল’ : ইন্টার মিয়ামিতে বরণ করে নেয়া হলো মেসিকে

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৩৯ বার
- ছবি - ইন্টারনেট

ইন্টার মিয়ামিতে রাজসিক আত্মপ্রকাশ ঘটলো লিওনেল মেসির। বিশ্ব ফুটবলের সেরা তারকাকে বরণ করে নিতে সব ধরনের প্রস্তুতিই সম্পন্ন করে রেখেছিল মেজর লিগ সকারের ক্লাবটি। অনুষ্ঠানের নামও দিয়েছিল ‘দ্য আনভেইল’। যদিও তুমুল বৃষ্টি নির্ধারিত সময়ের আয়োজনটি শুরু হতে কিছুটা বিপত্তি ঘটায়।

স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টায় জমকালো অনুষ্ঠানটি শুরু হওয়ার কথা থাকলেও ঝড়-বৃষ্টির কারণে দুই ঘণ্টা দেরিতে শুরু হয়। তবে ২০ হাজার ধারণ ক্ষমতা সম্পন্ন ফ্লোরিডার ফোর্ট লডারডেলে মিয়ামির হোম গ্রাউন্ড ডিআরভি পিএনকে স্টেডিয়াম ছিল কানায় কানায় পূর্ণ। বিশ্বসেরা প্রিয় তারকাকে বরণ করে নেয়ার সুযোগ কেউই হাতছাড়া করতে চায়নি।

মেসি যখন সাদা একটি টি-শার্ট পড়ে তিন পুত্র ও স্ত্রী অ্যান্তোলেনা রোকুজ্জসহ স্টেডিয়ামে প্রবেশ করেন তখন ভক্তদের উচ্ছ্বসিত চিৎকারে পুরো পরিবেশ প্রকম্পিত হয়ে ওঠে। মেসি হেঁটে মঞ্চের মাঝামাঝি আসার সময়টাতে আকাশ ছিল আতশবাজির ঝলকানিতে পরিপূর্ণ।

ক্লাব মালিক ডেভিড বেকহ্যাম অনুষ্ঠানের উদ্বোধন করতে গিয়ে বলেন, মেসির আগমন তার কাছে স্বপ্ন পূরণের মতোই। সাবেক এই ইংলিশ অধিনায়ক আরো বলেন, ‘লিও, ক্যারিয়ারের পরবর্তী ধাপে তুমি আমাদের ক্লাবকে বেছে নেয়ায় আমরা সবাই দারুণ গর্বিত।’

এরপর তিনি স্প্যানিশ ভাষায় মেসিকে মিয়ামি পরিবারে স্বাগত জানান। ২০০৭ সালে লস এ্যাঞ্জেলস গ্যালাক্সিতে যোগ দিয়ে বেকহ্যাম কার্যত মেজর লিগ সকারকে ভিন্ন এক মাত্রা উপহার দিয়েছিলেন।

এরপর মিয়ামির আরেক শেয়ার হোল্ডার জর্জ ম্যাস বলেন, ‘আজকের রাতটা আমাদের জন্য উপহার। এই শহরের জন্য এতবড় আনন্দের মুহূর্ত খুব কমই এসেছে। আজকে আমরা বৃষ্টির মধ্যে অনুষ্ঠানটি আয়োজন করছি। এই পানি পবিত্র। এটি আমাদের মুহূর্ত। এদেশের ফুটবলের চিত্র পাল্টে দেয়ার মুহূর্ত। তুমি আমাদের নতুন নাম্বার টেন, যুক্তরাষ্ট্রের নাম্বার টেন।’

এ সময় মেসিকে মিয়ামির গোলাপি রঙের ১০ নম্বর জার্সি উপহার দেয়া হয়।

মেসি বলেছেন, ‘আমাকে সমর্থন এবং এত ভালোবাসা দেয়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। মিয়ামিতে আসতে পেরে আমিও দারুণ খুশি। সত্যিকার অর্থেই আমি এখানে অনুশীলন শুরু করতে ও মাঠে নামতে মুখিয়ে আছি। অন্যান্য ক্লাবের প্রতি আমার যে ধরনের আকাঙ্ক্ষা, প্রতিশ্রুতি ছিল, সেই একই ধরনের বিষয়গুলো এখানেও কাজ করবে। ক্লাবের উন্নতিতে যথাসাধ্য দেয়ার চেষ্টা করব। পরিবারসহ এই শহরে আসতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। এখানকার সময়টা যে উপভোগ্য হবে তাতে কোনো সন্দেহ নেই। আশা করছি, সবাই মিলে ভালো কিছু উপহার দিতে পারব।’

এর আগে মেজর লিগ সকারের তলানির ক্লাব ইন্টার মিয়ামি ২০২৫ সাল পর্যন্ত সাতবারের ব্যালন ডি’অর বিজয়ী মেসির সাথে চুক্তি সম্পন্ন করে। ফরাসি জায়ান্ট পিএসজির সাথে চুক্তি শেষ করে গত মাসে মিয়ামিতে যোগ দেয়ার ঘোষণা দিয়েছিলেন মেসি।

আর্জেন্টাইন এই সুপারস্টারের সাথে তার দীর্ঘদিনের বার্সেলোনা সতীর্থ স্প্যানিশ মিডফিল্ডার সার্জিও বাসকুয়েটসকেও সমর্থকদের সাথে পরিচয় করিয়ে দেয় ইন্টার মিয়ামির কর্তারা।

আগামী শুক্রবার মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিরুদ্ধে লিগ কাপে মেসির অভিষেক হতে পারে বলে আভাস পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com