বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন

মায়ামির বড় জয়ের ম্যাচে মেসিকে নিয়ে অস্বস্তি

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২ বার

টরোন্টো এফসির বিপক্ষে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে ইন্টার মায়ামি। তবে এ ম্যাচে অস্বস্তি নিয়ে মাঠ ছেড়েছেন লিওনেল মেসি। পরে সাইডবেঞ্চ থেকে উঠে একেবারে ড্রেসিংরুমেই চলে গেলেন।

এদিন ৩৭তম মিনিটে উঠে যান মেসি। তবু মেসি মাঠে থাকা মানেই যেন প্রেরণা। তাইতো দারুণ জয়টি পেতে সমস্যা হয়নি যুক্তরাষ্ট্রের দলটির।

ঘরের মাঠ ড্রাইভ পিংক স্টেডিয়ামে আর্জেন্টিনার ফাকুন্দো ফারিয়াস আরও একবার ত্রাতা হয়েছেন প্রথমার্ধের যোগ করা সময়ে। ডান প্রান্ত থেকে ক্রস বল গ্রিপে আনতে ব্যর্থ হয়েছিলেন প্রতিপক্ষ গোলরক্ষক। ভেসে আসা সেই বলে জোরালো ভলিতে গোলের খাতা খোলেন ফারিয়াস।

রবার্ট টেইলর মেসির বদলি হিসেবে মাঠে নেমে দ্বিতীয়ার্ধের শুরুতেই করলেন দারুণ এক গোল। সেই গোলে মেসিকেই যেন স্মরণ করিয়ে দিয়েছেন তিনি। বল পেয়ে ডিবক্সের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে গিয়েছেন। ডিফেন্ডারদের মাঝে ফাঁকা জায়গা দিয়ে বল পাঠিয়েছেন জালে। দারুণ সেই গোলটা নিশ্চয়ই পরে বহুবার দেখতে চাইবেন এই তরুণ।

এদিকে ম্যাচের তৃতীয় গোল পেয়েছেন বেঞ্জামিন ক্রেমাশ্চি। সেটাও ওই টেইলরের বাড়ানো বলে। আর খেলা শেষের ঠিক আগে চতুর্থ গোলটাও করেছেন সেই টেইলরই। চিপ করা বল দখলে নিয়ে জোরালো শটে টরোন্টোর গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। মায়ামি ম্যাচ শেষ করে ৪-০ গোলের বড় জয় দিয়ে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com