শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

পাকিস্তান এই মুহূর্তে বিশ্বের অন্যতম নিরাপদ স্থান : গেইল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ২৫২ বার

এই মুহূর্তে বিশ্বের অন্যতম নিরাপদ স্থান পাকিস্তান। বাংলাদেশ প্রিমিয়ার লিগের একপর্যায়ে সংবাদ সম্মেলনে একথা জানা ক্যারিবিয়ান ‘দৈত্য’ ক্রিস গেইল। ‘চট্টগ্রাম চ্যালেঞ্জার্স’ দলের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বা বিপিএলে খেলেন তিনি। শুক্রবার ঢাকায় সংবাদমাধ্যমের সামনে তিনি জানালেন, ‘‘এই মুহূর্তে বিশ্বের অন্যতম নিরাপদ স্থান পাকিস্তান। তারা আমাদের জানিয়েছেন, আমরা রাষ্ট্রপতি সুরক্ষা পাব। সুতরাং আপনি নিরাপদেই রয়েছেন। অবশ্য বাংলাদেশেও আমরা নিরাপদেই রয়েছি, তাই না?” সম্প্রতি ১০ বছরের সময়সীমা পেরিয়ে পাকিস্তানের মাটিতে প্রথম টেস্ট ম্যাচ আয়োজিত হয়েছে। পাকিস্তানের সঙ্গে টেস্ট খেলতে সেদেশে গিয়েছিল শ্রীলঙ্কা। সেই সিরিজের পরে পিসিবির প্রধান ইশান মণি জানিয়ে দেন পাকিস্তান এখন নিরাপদ।

তিনি বলেন, ‘‘আমরা প্রমাণ করতে পেরেছি পাকিস্তান নিরাপদ। যদি কেউ খেলতে না আসত তাহলে প্রমাণিত হত এটা নিরাপদ নয়। এই মুহূর্তে ভারতে খেলা অনেক বেশি ঝুঁকিপূর্ণ পাকিস্তানের চেয়ে।”

তিনি আরো বলেন, ‘‘শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট সিরিজ সফল ভাবে আয়োজনের পর কারো পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে সন্দেহ থাকা উচিত নয়। এটাই পাকিস্তানে টেস্ট ফেরানোর পক্ষে টার্নিং পয়েন্ট। সারা বিশ্বে পাকিস্তানের সদর্থক চেহারা তুলে ধরতে সংবাদমাধ্যম ও ফ্যানেরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।”

বাংলাদেশকে দু’টি টেস্ট ও তিনটি টি২০ খেলার আমন্ত্রণ জানিয়েছে পাকিস্তান। বাংলাদেশ এখনো এ ব্যাপারে পাকা সিদ্ধান্ত জান‌ায়নি। তাদের অর্ধেক সিরিজ খেলার প্রস্তাব নাকচ করে দিয়েছে পাকিস্তান।
সূত্র : এনডিটিভি

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com