রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

এবার তামিমের আড্ডায় আসছেন ডু প্লেসি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ২০৬ বার

নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ঘরবন্দী জীবন কাটছে সবার। এই সময়গুলোকে উপভোগ্য করে তুলতে অনেকেই বৈচিত্রময় কিছু করছেন। বাদ যাচ্ছে না ক্রীড়া জগতের তারাকারাও। যেমন, বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে একের পর এক লাইভ আড্ডায় মেতে উঠছেন সতীর্থদের সঙ্গে। সাবেক ক্রিকেটার, সতীর্থদের পর এবার তামিমের আড্ডার সঙ্গি হচ্ছে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি।

মুশফিক, রিয়াদ ও মাশরাফি, তাসকিন, রুবেলের পর তামিমের লাইভ আড্ডায় এসেছিলেন তিন সাবেক ক্রিকেটার নাইমুর রহমান দুর্জয়, হাবিবুল বাশার সুমন ও খালেদ মাহমুদ সুজন। তারা গতকাল রাতে তামিমের সঙ্গে লাইভে আড্ডায় মেতেছিলেন। এবার আসছেন ফাফ ডু প্লেসি।

আগামী ১৩ মে বুধবার রাত সাড়ে ১০টায় তামিম ইকবালের অফিসিয়াল ফেসবুক পেজে লাইভ আড্ডাটি হবে। তামিম ফেসবুকে একটি পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘরবন্দী সময়কে উপভোগ্য করতে বিভিন্ন দেশের তারকারা লাইভ আড্ডায় মেতে উঠেন। এ তালিকা থেকে বাদ যাননি ভারতের অধিনায়ক বিরাট কোহলি, ওপেনার রোহিত শর্মা, পেসার মোহাম্মদ ও ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার কেভিন পিটারসেনসহ অনেকেই।

প্রথম দিন তামিমের সঙ্গী ছিলেন বন্ধু মুশফিকুর রহীম। আড্ডায়, খুনসুটিতে দুজন মাতিয়ে রাখেন দর্শকদের। আড্ডায় উঠে আসে নানা অজানা তথ্য। পরদিন আসেন মুশফিকের ভায়রা মাহমুদউল্লাহ রিয়াদ। এদিনও লাইভে দুজন নানা আলোচনায় মাতিয়ে রাখেন দর্শকদের। এরপর মাশরাফি, তাসকিন, রুবেল। অতিথি হিসেবে ছিলেন নাসির হোসেনও। গতকাল এসেছিলেন সাবেক ক্রিকেটাররা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com