সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম :
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ১৮২ ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সম্পূর্ণভাবে ভদ্রতা-শিষ্টাচার পরিপন্থী : রিজভী ঋণ চেয়ে ৪ উপদেষ্টা ও গভর্নরকে বেক্সিমকোর চিঠি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর ‘অত্যন্ত নিন্দনীয়’ বক্তব্যের তীব্র প্রতিবাদ বাংলাদেশের ‘উপহার নয়, ভারতে ইলিশ রফতানি করা হবে’ ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি আশুলিয়ায় আবারো শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ট্রাইব্যুনালে প্রথমবারের মতো শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ বিশাল বাজেটে শাকিবের ‘বরবাদ’, নায়িকা হবেন কে? সোনা চোরাচালানে অর্থনীতি ধ্বংস, বঞ্চিত ১০ হাজার কোটি টাকার রাজস্ব

বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনে ২ উইকেটে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৬৬

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১৬২ বার

বৃষ্টিবিঘ্নিত সিডনি টেস্টের প্রথম দিনে আগে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়ার সংগ্রহ ২ উইকেটে ১৬৬ রান। এই টেস্টে ভারত ও অস্ট্রেলিয়ার হয়ে দুই ক্রিকেটারের অভিষেক হয়েছে। প্রথম দিনে দুজনই নিজেদের জাত চিনিয়েছেন।

অভিষেক টেস্টেই ওপেনিংয়ে নেমে ফিফটি করেছেন অস্ট্রেলিয়ার উইল পুকোভস্কি। ভারতের হয়ে বল হাতে অভিষেক টেস্টে উইকেটের দেখা পেয়েছেন পেসার নবদ্বীপ সাইনি।

সকালে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেইন। শুরুটা ভালো হয়নি তাদের। ব্যক্তিগত ৫ রানে সাজঘরে ফেরেন চোট কাটিয়ে দলে ফেরা ডেভিড ওয়ার্নার। ৮ বলের ইনিংস খেলে ওয়ার্নার মোহাম্মদ সিরাজের বলে ক্যাচ দেন পুজারার হাতে। অস্ট্রেলিয়ার দলীয় রান তখন ৬।

দলীয় রান যখন ১ উইকেটে ২১। ওভার ৭.১। শুরু হয় মুষলধারে বৃষ্টি। এই বৃষ্টি অনেকটা সময় কেড়ে নেয়। এর মধ্যে পেরিয়ে যায় লাঞ্চের সময়ও। ম্যাচ যখন আবার মাঠে গড়ায় তখন সূর্য মধ্য গগণ থেকে খানিকটা হেলে পড়েছে। সময়ে হিসেবে প্রায় চার ঘণ্টারও বেশি সময় পর শুরু হয় ম্যাচ।

অস্ট্রেলিয়ার অভিষিক্ত ওপেনার পুকোভস্কি প্রথম ম্যাচেই বাজিমাত করেন। ভারতের অভিষিক্ত পেসার সাইনির বলে বাউন্ডারি হাঁকিয়ে পূর্ণ করেন ক্যারিয়ারের প্রথম ফিফটি। পরে অবশ্যই সাইনির বলেই তিনি আউট হন এলবিডব্লিউ হয়ে।

অস্ট্রেলিয়ার দলীয় রান তখন ১০৬। ১১০ বলে চারটি চারের সাহায্যে ৬২ রান করে সাজঘরে ফেরেন পুকোভস্কি। দিনের বাকি সময় আর উইকেট পড়েনি অস্ট্রেলিয়ার। ৫৫ ওভারে দিনের খেলা শেষ হয়।
১৪৯ বলে ৬৭ রানের দারুণ ইনিংস খেলে অপরাজিত আছেন লাবুশানে। স্টিভেন স্মিথ ছন্দে ফিরেছেন। ৬৪ বলে তিনি আছেন ৩১ রানে অপরাজিত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com