সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ১৮২ ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সম্পূর্ণভাবে ভদ্রতা-শিষ্টাচার পরিপন্থী : রিজভী ঋণ চেয়ে ৪ উপদেষ্টা ও গভর্নরকে বেক্সিমকোর চিঠি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর ‘অত্যন্ত নিন্দনীয়’ বক্তব্যের তীব্র প্রতিবাদ বাংলাদেশের ‘উপহার নয়, ভারতে ইলিশ রফতানি করা হবে’ ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি আশুলিয়ায় আবারো শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ট্রাইব্যুনালে প্রথমবারের মতো শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ বিশাল বাজেটে শাকিবের ‘বরবাদ’, নায়িকা হবেন কে? সোনা চোরাচালানে অর্থনীতি ধ্বংস, বঞ্চিত ১০ হাজার কোটি টাকার রাজস্ব

উইন্ডিজের সামনে ২৯৮ রানের বিশাল লক্ষ্য

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ১৫৪ বার

সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে সফরকারী উইন্ডিজকে ২৯৮ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দিয়েছে স্বাগতিক বাংলাদেশ। ধুঁকতে থাকা দ্বিতীয় সারির দল নিয়ে এ রান তাড়া করা তাদের জন্য বেশ কঠিন। তবে ক্রিকেট গৌরাবময় অনিশ্চয়তা, সফরকারীদের সান্তনা হয়তো সেটাই !

এদিন চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। শুরুতে লিটন ও শান্তর ফিরে যাওয়া ভুগিয়েছে তামিমদের। তবে, তামিমের দৃঢ়তায় ম্যাচে দারুণভাবে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। এদিন ৮০ বল খেরে ৬৪ রানের দূর্দান্ত ইনিংস খেলেন টাইগার দলপতি।

তামিম ফেরার পর দলকে টেনে নেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্যক্তিগত ৫১ রানে তিনি ফিরে যাওয়ার সময় দলের স্কোর ছিল ১৭৯। এরপর উইকেটে আসেন মুশফিক, তিনিও তুলে নেন অর্ধশতক।

মাঝখানে অল্প রানে সৌম্য ফিরলেও সাকিব-তামিম-মুশফিকের পথেই হাটেন সাইল্যান্ট কিলার খ্যাত মাহামুদুল্লাহ রিয়াদ। চার-ছক্কার বাহারি শটে তিনিও তুলে নেন অর্ধশতক। মাত্র ৪৩ বল থেকে ঝড়ের গতিতে ৬৪ রানে অপরাজিত থাকেন এই অভিজ্ঞ ক্যাম্পেনার।

আর অপর প্রান্তে থাকা সাইফউদ্দীনের ৫ রানের যোগে ৫০ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ২৯৭ রান। জয়ের জন্য সফরকারীদের লক্ষ্যটা তাই ২৯৮ রান !

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com