মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ১৮২ ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সম্পূর্ণভাবে ভদ্রতা-শিষ্টাচার পরিপন্থী : রিজভী ঋণ চেয়ে ৪ উপদেষ্টা ও গভর্নরকে বেক্সিমকোর চিঠি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর ‘অত্যন্ত নিন্দনীয়’ বক্তব্যের তীব্র প্রতিবাদ বাংলাদেশের ‘উপহার নয়, ভারতে ইলিশ রফতানি করা হবে’ ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি আশুলিয়ায় আবারো শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ট্রাইব্যুনালে প্রথমবারের মতো শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ বিশাল বাজেটে শাকিবের ‘বরবাদ’, নায়িকা হবেন কে? সোনা চোরাচালানে অর্থনীতি ধ্বংস, বঞ্চিত ১০ হাজার কোটি টাকার রাজস্ব

বিশাল জয়ে সিরিজে সমতা আনল ভারত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৪ বার

প্রথম টেস্ট ২২৭ রানের বড় ব্যবধানে হার ভারতের। কিন্তু দ্বিতীয় টেস্টেই বলে-ব্যাটে দারুণভাবে ফিরল টিম ইন্ডিয়া। দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডকে এক প্রকার উড়িয়েই দিয়েছে কোহলি বিগ্রেড। ভারত জিতেছে ৩১৭ রানের বিশাল ব্যবধানে। দারুণ এই জয়ে চার ম্যাচ সিরিজে ১-১ ব্যবধানে সমতা আনল ভারত। রানের দিক থেকে ভারতের এটি পঞ্চম সর্বোচ্চ জয়। রানের ব্যবধানে ভারতের সর্বোচ্চ জয় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে, ৩৩৭ রান। ২০১৫ সালে দিল্লিতে।

প্রথম ইনিংসে রোহিতের সেঞ্চুরিতে ভারত করেছিল ৩২৯ রান। জবাবে ইংল্যান্ড তাদের প্রথম ইনিংসে অল আউট হয় মাত্র ১৩৪ রানে। দ্বিতীয় ইনিংসে অশ্বিনের সেঞ্চুরিতে ভারত করে ২৮৬ রান।
জবাবে ইংল্যান্ড ছন্নছাড়া। কেউ পাননি ফিফটির দেখা। সর্বোচ্চ ৪৩ রান করেছেন যে, সেই মঈন আলী নিখাদ বোলার। যার ওপর ভরসা ছিল সবচেয়ে বেশি, সেই অধিনায়ক জো রুট ৯২ বলে করেছেন ৩৩ রান। তবে মঈন আলী খেলেছেন টি টোয়েন্ট ফরম্যাটে। ৪৩ রান করেন মাত্র ১৮ বলে। যার মধ্যে ছিল ৫টি ছক্কা ও তিনটি চারের মার।

আগামী ২৪ ফেব্রুয়ারি আহমেদাবাদে শুরু হবে ভারত-ইংল্যান্ডের মধ্যকার তৃতীয় টেস্ট। একই ভেন্যুতে ৪ মার্চ শুরু হবে চতুর্থ ও শেষ টেস্ট।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com