বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

মেসির সঙ্গে নেই এমবাপ্পে!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১২৮ বার

পিএসজির সবার সঙ্গেই ভালো সম্পর্ক তৈরি করতে চেষ্টা করছেন লিওনেল মেসি। মাঠে ও মাঠের বাইরে সবার সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলার চেষ্টা করছেন তিনি। শনিবার স্প্যানিশ মিডফিল্ডার আন্দ্রের হেরেরার জন্মদিন ছিল। এই শনিবার বত্রিশে পড়েছেন অ্যাথলেটিক বিলবাও ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এ মিডফিল্ডার।

মাঠের খেলায় স্ট্রসবুর্গকে ৪-২ গোলে হারানোর পর পিএসজি তারকাদের তাই পার্টি শেষ হয়নি। আনন্দের এই ক্ষণটাকে স্মরণীয় করে রাখতে বাসায় পার্টি দিয়েছিলেন হেরেরা। সেই পার্টিতে মোটামুটি পিএসজির সবাই গিয়ে হাজির হয়েছিলেন। পিএসজি স্কোয়াডের নিয়মিত খেলোয়াড় নেইমার, ডি মারিয়া, কেইলর নাভাস, দানিলো পেরেইরা, হুয়ান বের্নাত, মাউরো ইকার্দি, রাফিনহা আলকানতারা, মার্কো ভেরাত্তি, লিয়ান্দ্রো পারদেস, তো ছিলেনই, মেসি-রামোস ছাড়াও এই মৌসুমে নতুন দলে আসা আশরাফ হাকিমি ও জর্জিনিও ভাইনালডমও ছিলেন সেই পার্টিতে। মেসি যে বিখ্যাত আক্রমণ ত্রয়ী গঠন করতে এসেছেন পিএসজিতে, মেসি ছাড়া সেই ত্রয়ীর নেইমার থাকলেও ছিলেন না ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। ফলে স্বাভাবিকভাবেই, এমবাপ্পে কেন নেই, সেটি নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। ষক্রীড়া ডেস্ক

মেসি দলে এলেও, মেসি-নেইমার-এমবাপ্পে ত্রয়ীকে বেশি দিন একসঙ্গে খেলতে দেখা যাবে কিনা, সেটি নিয়ে সন্দেহ জেগেছে। এটির সঙ্গে অনেকে পিএসজি থেকে এমবাপ্পের সম্ভাব্য বিদায়ের বিষয়টির যোগসূত্রও খুঁজে পেয়েছেন। পিএসজি ছাড়তে পারেন, এমন খবর বহুদিন ধরেই শোনা যাচ্ছে পিএসজির ফরোয়ার্ড এমবাপ্পেকে নিয়ে। আর সেটি জেগেছে এমবাপ্পের কারণেই। এমবাপ্পে নিজেও গুঞ্জনের আগুনে কম সলতে দিচ্ছেন না! যে কারণে পিএসজি সমর্থকরা স্ট্রসবুর্গের বিপক্ষে ম্যাচে এমবাপ্পেকে দুয়োও দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com