মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

কলকাতার হারের জন্য লিটন দাস দায়ী!

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৪৭ বার

আইপিএলে আবারো হেরেছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। বৃহস্পতিবার তারা হেরে গেছে। এই ম্যাচেই প্রথমবারের মতো নেমেছিলেন বাংলাদেশের লিটন দাস। ম্যাচের পর এই পরাজয়ের জন্য তাকেও দায়ী করেছে কলকাতাভিত্তিক আনন্দবাজার পত্রিকা। পত্রিকাটির অনলাইন সংস্করণের প্রতিবেদনে ইঙ্গিত দেয়া হয়েছে যে ভবিষ্যতেও তাকে খেলানো হবে না। তাকে এত দিন না খেলানোর যুক্তিও দেয়া হয়েছে এতে।

প্রতিবেদনটিতে বলা হয়েছে, শেষ রক্ষা হলো না। কম রানের পুঁজি নিয়েও এক সময় মনে হয়েছিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জিতবে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু শেষ ওভারে লক্ষ্য পূরণ হলো না। এই ম্যাচে কেকেআরের বেশির ভাগ ক্রিকেটারই খারাপ খেলেছেন। তাদের মধ্যে তিনজনকে খুঁজে বের করল আনন্দবাজার অনলাইন :

১) বেঙ্কটেশ আয়ার : আগের ম্যাচে শতরান করেছেন। স্বাভাবিকভাবেই তার কাছে দলের প্রত্যাশা থাকবেই। এ দিন দ্বিতীয় বলেই শূন্য রানে ফিরে গেলেন। এমন একটি শট খেললেন যা অবাক করবেন। পিছনে ফিল্ডার রয়েছে জেনেও অফস্টাম্পের বাইরের বলে চালাতে গেলেন। ব্যাকফুটে বল না দিলে তিনি খেলতে পারেন না। দিল্লি তাকে সেই সুযোগই দেয়নি। শুরুতে উইকেট চলে গিয়েছে দেখেও সাবধানে খেললেন না।

২) লিটন দাস : কলকাতা দলে যোগ দিয়েও সুযোগ পাচ্ছিলেন না কেন, তা নিয়ে প্রশ্ন তুলছিলেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। প্রথম ম্যাচে নিজের পারফরম্যান্সে লিটন বুঝিয়ে দিলেন কেন তাকে এত দিন দলে নেয়া হয়নি। পছন্দের জায়গায় ওপেন করতে নেমেছিলেন। অবদান মাত্র ৪ রান। একটি ক্যাচ মিস করলেন। দু’টি সহজতম স্টাম্পিংয়ের সুযোগ মিস্ করলেন। এবার দেখার তাকে আর পরের ম্যাচে খেলানো হয় কিনা।

৩) সুনীল নারাইন : অতীতে বহু ম্যাচে তার পাশে থেকেছে কেকেআর। কিন্তু এ বার বোধহয় তাকে ছেড়ে দেয়ার সময় এসেছে। পরের নিলামে নিশ্চয়ই কেকেআর কর্তারা তাকে আর ধরে রাখবেন না। ব্যাট করার সময় ক্রিজে নারাইনের আসা এবং যাওয়ার মাঝে বোধহয় ৫ মিনিটের ব্যবধানও থাকে না। কোটলায় এ দিন বাকি স্পিনাররা যেখানে কৃপণ ছিলেন, সেখানে নারাইন ৪ ওভারে দিলেন ৩৬। ওভার প্রতি ৯ রান। কোনো উইকেটও নেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com