মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

তুর্কেমিনিস্তানের জালে বাংলাদেশের ৬ গোল

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ৪৩ বার

এএফসি অনূর্ধ্ব-১৭ নারী এশিয়ান কাপ বাছাইয়ের রাউন্ড ওয়ানে তুর্কেমিনিস্তানকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ।

সিঙ্গাপুরের জালান বিসার স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় শুরু হয় খেলা। প্রথমার্ধে ৩ গোল দেয়ার পর দ্বিতীয়ার্ধেও ৩ গোল দেয় বাংলাদেশের মেয়েরা।

এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) এর তত্ত্বাবধানে ও সিঙ্গাপুর ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় হচ্ছে এই বাছাইপর্ব। গ্রুপ ডি’তে বাংলাদেশের অন্য প্রতিপক্ষ স্বাগতিক সিঙ্গাপুর। ২০২৪ সালে ইন্দোনেশিয়ায় অনুষ্ঠেয় অনূর্ধ্ব-১৭ নারী বিশ্বকাপ উপলক্ষে অনুষ্ঠিত হচ্ছে এই বাছাইপর্ব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com