মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

দায়িত্ব থেকে সরলেন রোনালদোকে কেনা আল-নাসরের সভাপতি

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৪৪ বার

ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল-নাসরে যেন চলছে বরখাস্ত-পদত্যাগের হিড়িক। কয়েকদিন আগেই সৌদি ক্লাবটির কোচের পদ থেকে বরখাস্ত করা হয়েছিল রুডি গার্সিয়াকে। এবার নিজেই দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন ক্লাবটির সভাপতি মুসাল্লি আল-মুয়াম্মার। খবর গোল ডটকমের।

বর্তমান মৌসুম এখনও শেষ হয়নি। তবে সৌদি লিগে শীর্ষে থাকা দলের চেয়ে ৬ পয়েন্ট পিছিয়ে আল-নাসর। লিগ জেতার আশা একপ্রকার শেষ। কিং কাপ অব সেমিফাইনাল থেকেও নিতে হয়েছে বিদায়। হতাশার মৌসুম কাটানোর দায় নিয়েই তাই সরে দাঁড়িয়েছেন মুয়াম্মার। পদত্যাগ করা মুয়াম্মারই রোনালদোকে আল নাসরে ভেড়াতে সবচেয়ে বড় ভূমিকা পালন করেছিলেন।

গোল ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, এরই মধ্যে সৌদির ক্রীড়া মন্ত্রণালয় এবং ক্লাবটির বর্তমান বোর্ড অব ডিরেক্টরসদের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন আল-মুয়াম্মার। চলতি মৌসুম শেষ হওয়ার আগেই নতুন বোর্ড সভাপতি আনার সিদ্ধান্ত হতে পারে।

কাতার বিশ্বকাপের পর বড় অর্থচুক্তিতে আল-নাসরে যোগ দিয়েছিলেন রোনালদো। এর আগের ক্লাব ম্যানেচেস্টার ইউনাইটেড ও কোচ এরিক টেন হাগের সঙ্গে সম্পর্ক তিক্ত হয়েছিল পর্তুগিজ এই তারকার। পরে যৌথ সম্মতিতেই ছাড়েন ক্লাব। আল-নাসরে যোগ দিয়ে বেশ কয়েকটি ম্যাচেই দেখা গেছে রোনালদো ঝলক। তবে অনেক সময়ই নিজের হতাশা ও ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে সিআরসেভেনকে। এমনকি দর্শকদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগও উঠেছে। তার সঙ্গে সম্পর্কের অবনতির পরই বিদায় নিতে হয়েছিল কোচ গার্সিয়াকে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com