মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

‘এখানে আইপিএল খেলতে এসেছি, কারও গালি শুনতে নয়’

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৪১ বার

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং লখনৌ সুপার জায়ান্টসের ম্যাচ শেষে বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যকার তর্ক নিয়ে ক্রিকেটমহলে চলছে তুমুল আলোচনা। যদিও তর্কের শুরুটা লখনৌ পেসার নাভিন-উল-হককে ঘিরে। ম্যাচের ১৬ ও ১৭তম ওভারের বিরতির সময় ঝগড়ায় জড়ান কোহলি এবং নাভিন। ম্যাচশেষেও দেখা গেছে এর রেশ। পরে ড্রেসিংরুমে গিয়ে এক সতীর্থের কাছে নিজের প্রতিক্রিয়া জানান আফগান পেসার নাভিন-উল-হক।

ভারতের জনপ্রিয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, নাভিন তার এক লখনৌ সতীর্থকে বলেছেন, ‘এখানে আইপিএল খেলতে এসেছি, কারও গালি খেতে নয়।’ মাঠের ঝগড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও টেনে নিয়ে গেছেন নাভিন। কোহলিকে উদ্দেশ্য করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘আপনার যা প্রাপ্য, সেটিই পেয়েছেন। এমনই হওয়া উচিত এবং হয়েছে।’

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটির শুরু হয়েছিল নাভিনকে উদ্দেশ্য করে কোহলির কিছু কথায়। যার পরে কোহলি নিজের জুতা দেখান। রাগান্বিত হয়ে কোহলির দিকে তেড়ে আসেন নাভিন। পরে আম্পায়ার এবং ক্রিজে থাকা লখনৌয়ের অপর ব্যাটসম্যান অমিত মিশ্রা মধ্যস্ততার চেষ্টা করেন। তখন নাভিন যেন চুপ থাকে মিশ্রাকে সেদিকে মনোযোগ দিতে বলেন কোহলি। ম্যাচের শেষে ভালোভাবে হাত মেলাননি দুজন। কোহলি বিষয়টি এড়িয়ে গেলেও কথা চালিয়ে যান নাভিন। পরে কোহলিও থেমে আবার তর্কে জড়ান। এবার ম্যাক্সওয়েল পরিস্থিতি শান্ত করেন।

ম্যাচশেষে আইপিএলের আচরণবিধি ভঙ্গের দায়ে অবশ্য কোহলি, গম্ভীর ও নাভিন— সবারই জরিমানা হয়েছে। এর মধ্যে কোহলি ও গম্ভীরের ম্যাচ ফির পুরোটা আর নাভিনের ম্যাচ ফির অর্ধেক জরিমানা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com