মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

৪০০ মিলিয়ন ডলারে সৌদি আরব যাচ্ছেন মেসি!

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৪৬ বার

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী ফুটবলার লিওনেল মেসিকে সৌদি প্রো লিগে খেলার জন্য বার্ষিক ৪০০ মিলিয়ন ডলারের প্রস্তাব দেয়া হয়েছে বলে খবর পাওয়া গেছে। আর এর মাধ্যমে তিনি আয়ের দিক থেকে ক্রিস্টিয়ানো রোনালদোকেও ছাড়িয়ে যাবেন।

টেলিগ্রাফ পত্রিকায় প্রকাশিত খবর অনুযায়ী, মেসি প্যারিস সাঁ-জাঁ (পিএসজি) ক্লাব ত্যাগ করে চলতি গ্রীষ্মেই ফ্রি অ্যাজেন্ট হতে যাচ্ছেন।

উল্লেখ্য, বিনা অনুমতিতে সৌদি আরব সফর করায় পিএসজি মেসিকে সাসপেন্ড করেছে। সোমবার তিনি টিমমেটদের সাথে ট্রেনিং না করে সৌদি আরবের বিভিন্ন স্থান ঘুরে দেখেন। এটি ছিল সৌদি আরবের পর্যটন দূত হিসেবে তার ভূমিকা পালনের অংশবিশেষ। এসময় তিনি আরব ঘোড়া জাদুঘরও পরিদর্শন করেন।

খবরে বলা হচ্ছে, চলতি মওসুমের পর তিনি সৌদি আরবে পাড়ি জমাবেন। তাকে সৌদিরা ৪০০ মিলিয়ন ডলারের প্রস্তাব দিয়েছে বলে গুঞ্জন রয়েছে। তিনি এই প্রস্তাব গ্রহণ করে সৌদি প্রো লিগে যোগ দেবেন।

উল্লেখ্য মেসির প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো ২০০ মিলিয়ন ডলারে গত জানুয়ারি মাসে সৌদি ক্লাব আন নাসেরে যোগ দিয়েছেন। এর মাধ্যমে তিনি ফুটবল ইতিহাসে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত খেলোয়াড় এবং ২০২৩ সালে সর্বোচ্চ আয়কারী ক্রীড়াবিদ হয়েছেন।

সূত্র : মিডল ইস্ট মনিটর

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com