বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

বাংলাদেশে আসছেন বিশ্বজয়ী গোলকিপার মার্টিনেজ

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৪৩ বার

বাংলাদেশী ক্রীড়ামোদীদের জন্য সুসংবাদ। বাংলাদেশে আসছেন আর্জেন্টিনার ৩৬ বছরের অপেক্ষা ঘুচানো তৃতীয় বিশ্বকাপ জয়ের মহানায়ক এমিলিয়ানো মার্টিনেজ। সবকিছু ঠিক থাকলে আগামী জুলাইয়ে বাংলাদেশে পা রাখবেন কাতার বিশ্বকাপের গোল্ডেন গ্লাভসজয়ী এই তারকা।

আগামী ৩ জুলাই মার্টিনেজের ঢাকায় আসা একরকম নিশ্চিত। তবে কারো আমন্ত্রণে নয়, নিজ উদ্যোগেই ঢাকা আসছেন তিনি। যদিও তার মূল সফর কলকাতায়, সেখানকার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তর আমন্ত্রণে সাড়া দিতে যাবেন তিনি। কলকাতার পাশাপাশি বাংলাদেশেও আসার ইচ্ছে প্রকাশ করেন মার্টিনেজ। বিষয়টি নিশ্চিত করেছেন স্বয়ং শতদ্রু দত্তর।

শতদ্রু দত্ত এই প্রসঙ্গে বলেন, ‘মার্টিনেজের বাংলাদেশে আসতে খুব আগ্রহ। আমি শুধু কলকাতায় আনার জন্যই ওর সাথে যোগাযোগ করেছিলাম। কিন্তু সে নিজে থেকেই বলল, ‘আমি বাংলাদেশেও যেতে চাই। ওখানে আমার ও আর্জেন্টিনা ফুটবল দলের অনেক ভক্ত আছে।’ ফলে এরপর আমি বাংলাদেশে বিভিন্ন স্পনসর প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করতে শুরু করি।’

জানা গেছে, আগামী ৩ জুলাই ভোরে এমিলিয়ানো মার্টিনেজ ঢাকায় নামবেন। সেই দিনটা ঢাকায় থেকে পরদিন সকালে যাবেন কলকাতায়। ফলে দিনব্যাপী আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ জয়ের মহানায়ক এমিলিয়ানো মার্টিনেজকে চর্মচক্ষে দেখার সুযোগ পেতে যাচ্ছে বাংলাদেশের ফুটবলপ্রেমীরা।

তবে কলকাতাবাসীরা আরো দীর্ঘ সময় কাছে পাবে মার্টিনেজকে। ৪ জুলাই ও ৫ জুলাই, দুইদিন কলকাতায় থাকবেন তিনি। এই সময় ঐতিহ্যবাহী মোহনবাগান ক্লাবে যাবেন মার্টিনেজ, মালা পরাবেন ম্যারাডোনার ভাস্কর্যে। এই সময় বলে পা ছুঁয়ে উদ্বোধন করবেন একটা ফুটবল ম্যাচ। তাছাড়া পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাবেক ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com