বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

বিশ্বকাপে ফের ঝামেলা, আগুন লাগার পর নিরাপদে খেলোয়াড়রা

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৪২ বার
ছবি: সংগৃহীত

চলমান নারী বিশ্বকাপে ফের ঝামেলা দেখা দিয়েছে। আসরের সহ-আয়োজক নিউজিল্যান্ড যে হোটেলে ছিল, সেখানে আগুন লেগে গেছে। তবে দ্রুতই খেলোয়াড়দের নিরাপদে বের করা হয়। আর পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর অবশেষে হোটেলে ঢুকতে পেরেছেন ফুটবলাররা। এতে কোনো হতাহতে খবর পাওয়া যায়নি। খবর ইএসপিএনের।

গতকাল শনিবার স্থানীয় সময় দুপুরের দিকে আচমকাই অকল্যান্ডের পুলম্যান হোটেলে আগুন ধরে যায়। সেই হোটেলেই ছিল নিউজিল্যান্ড দল। সঙ্গে সঙ্গে তাদের বের করে আনা হয়। বাকি হোটেলও খালি করা হয়। তবে কী থেকে আগুন লেগেছে তা নির্দিষ্ট করে জানা যায়নি। যদিও স্থানীয় দমকল সূত্রে খবর, হোটেলের ওপরের দিকের কয়েকটি তলায় বিস্ফোরণের শব্দ শোনা গিয়েছে। সঙ্গে সঙ্গে সেই আগুন নিভিয়ে দেওয়া হয়। কয়েক জন হোটেলকর্মী শ্বাসের সঙ্গে অনেকটা ধোঁয়া গিলে ফেলেছিলেন। তাদের চিকিৎসা করা হয়েছে। তবে গুরুতর আহত নেই।

এ নিয়ে এক হোটেল কর্মী জানিয়েছেন, বিস্ফোরণের পরেই হোটেলের কয়েকটি তলায় ধোঁয়া ছড়িয়ে পড়ে। তাতে সামান্য শ্বাসকষ্ট হয় কিছু হোটেলকর্মীর। তবে ফুটবলারদের মধ্যে এর কোনো প্রভাব পড়েনি। বিপদঘণ্টা বেজে ওঠার সঙ্গে সঙ্গে তাদের নীচে নামিয়ে আনা হয়। প্রত্যেকেই নিরাপদে রয়েছেন।

এর দুদিন আগে বিশ্বকাপের উদ্বোধনের দিনেই এক বন্দুক হামলা হয় শহর অকল্যান্ডে। ইডেন পার্কে প্রথম ম্যাচে নিউজিল্যান্ড বনাম নরওয়ে ম্যাচের আগে সেই ঘটনা ঘটে। সেবার নরওয়ে দল যে হোটেলে ছিল, তার ৩০০-৪০০ মিটার দূরে হামলা করে সেই আততায়ী।

স্থানীয় একটি বন্দরের পর্যটনকেন্দ্রের সামনে সেই ব্যক্তি এলোপাথাড়ি গুলি চালাতে থাকে। ঘটনায় তিন জনের মৃত্যু হয়। চার জন গুরুতর আহত হন। তার মধ্যে এক পুলিশ কর্মকর্তাও রয়েছেন। হামলা শুরু হওয়ার এক মিনিটের মধ্যে পুলিশ এসে সেই আততায়ীকে ঘিরে ফেলে। কিন্তু মৃত অবস্থায় তাকে একটি এলিভেটরে পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com