বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

‘আমার স্বামী খারাপ খেলে বাদ পড়েনি’

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৪০ বার

এশিয়া কাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জায়গা হয়নি অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদের। এতে ক্ষুব্ধ ভক্তদের একাংশ। পঞ্চপাণ্ডবের অন্যতম মাহমুদউল্লাহর ভক্তরা তাকে ফিরিয়ে আনার দাবি জানাচ্ছে।

আসন্ন এশিয়া কাপে মাহমুদউল্লাহ জায়গা না হওয়ার বিষয়ে তার স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি বলেছেন, ‘আমি এখনো গর্ববোধ করছি, কারণ আমার স্বামী খারাপ খেলে দল থেকে বাদ পরেনি।’

শনিবার (১২ আগস্ট) রাত ৮টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি এ কথা বলেন।

ফেসবুকে তিনি উল্লেখ করেন, বিশ্বকাপে বাংলাদেশের হয়ে প্রথম সেঞ্চুরিয়ানের স্ত্রী হিসেবে তিনি গর্ববোধ করেন। এশিয়া কাপের প্রাথমিক দলে থেকে কঠোর অনুশীলন করে চেষ্টা করেছেন এবং ফিটনেস টেস্টেও ফেল করেনি। তারপরও তাকে বাদ দেয়া হয়েছে।

রিয়াদ অবহেলার শিকার উল্লেখ করে তিনি বলেন, মাহমুদউল্লাহ রিয়াদের মতো অভিজ্ঞ আর কোনো ক্রিকেটার যেন অবহেলার শিকার। আগামী প্রজন্মের ক্রিকেটারদের জন‍্য বিশ্রামের ট্রেন্ড বন্ধ হোক, যেন তাদের অবসরের অধিকার কেড়ে নেয়া না হয়।

জান্নাতুল কাওসার মিষ্টির ফেসবুক পোস্টটি হুবহু দেয়া হলো :
বিশ্বকাপ এর প্রথম সেন্চুরিয়ান এর স্ত্রী হিসেবে আমি জান্নাতুল কাওসার গর্ববোধ করি এবং আজীবন করবো যাকে কোটি কোটি মানুষ ভদ্রলোক,সৎ,ভালো মানুষ হিসেবে জানে।আলহামদুলিল্লাহ্।

তাকে দলের প্রয়োজনে যখন যেখানে খুশি খেলতে নামানো হতো তাও সে কখনো কনোদিন কিছু বলেননি তার স্বাচ্ছন্দ্যের পজিশন আসলে কোনটা।সেই সেক্রিফাইসগুলো না করলে আজকে তার রানের সংখ্যা আরও অনেক বেশি হতো!সে সর্বদাই অপ্রতিবাদী ছিলেন।নিজের যোগ্যতায় সবসময় দলে জায়গা পেয়ে আসছেন।আমি এখনো গর্ববোধ করছি কারন আমার স্বামী খারাপ খেলে দল থেকে বাদ পরেনি!ভালো করে পরিসংখ‍্যান অনুসন্ধান করলে দেখবেন!প্রাথমিক দলে থেকে কঠোর অনুশীলন করে চেষ্টা করেছেন এবং ফিটনেস টেস্টেও ফেল করেনি।আলহামদুলিল্লাহ।তাই যথাযথ কারন বিশ্লেষন করে তাকে বাদ দিলে উপকৃত হতাম।

আমি দোয়া করি মাহমুদউল্লাহ রিয়াদের মতো অভিজ্ঞ আর কোনো ক্রিকেটার যেন অবহেলার স্বীকার না হয়,সুযোগ বঞ্চিত না হয়,সাইলেন্ট হিরো না হয়!আগামী প্রজন্মের ক্রিকেটারদের জন‍্য “বিশ্রামের”ট্রেন্ড বন্ধ হোক যাতে তাদের অবসরের অধিকার কেড়ে নেওয়া না হয়।

সর্বোপরি,আমি মাহমুদউল্লাহ রিয়াদের সব শুভাকাঙ্খী,ফ‍্যান ফলোয়ারদের কাছে কৃতজ্ঞ এত ভালোবাসা,সম্মান আর সমর্থনের জন‍্য।আলহামদুলিল্লাহ্।বাংলাদেশের জন‍্য তার অবদান কতটুকু যারা ক্রিকেট সত্যিকার অর্থে বোঝে তারাই জানে এবং মনে রাখবে ইনশাআল্লাহ।আপনারা সবাই তার সুস্বাস্থের জন্য দোয়া করবেন।
~ধন্যবাদ~

এর আগে মাহমুদউল্লাহর শ্যালিকা এবং ক্রিকেটার মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কিফাইয়াত মন্ডি ফেসবুকে লেখেন, ‘ইনজাস্টিজ ইজ দ্য নিউ ট্রেন্ড।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com