বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

তামিম-মাহমুদুল্লাহদের দেখার অপেক্ষা বাড়ল সমর্থকদের

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪০ বার

অপেক্ষা যেন শেষ হতে হতেও হলো না। ফুরালো না প্রত্যাশা। আরো দীর্ঘ হলো প্রিয় মানুষকে প্রিয় রূপে দেখার ইচ্ছা। তামিম, মাহমুদউল্লাহদের দেখবেন বলে উপচে পড়া ভিড় ছিল স্টেডিয়ামে। দু’জনে মাঠে নেমেছিলেন বটে, তবে কিছু করে দেখানোর সুযোগই পাননি; সমর্থকরা ফিরে গেছেন বৃষ্টি ভেজা বদনে।

গতকাল (বৃহস্পতিবার) আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। নানা নাটকীয়তা শেষে দীর্ঘ সময় পর বাইশগজের সবুজ গালিচায় পা রাখেন এই দুই অভিজ্ঞ ক্রিকেটার। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে দিয়ে প্রত্যাবর্তন ঘটেছে তাদের।

আবহাওয়া ও মাঠের অবস্থা অনুযায়ী এদিন টসে জিতে ফিল্ডিং নেয় বাংলাদেশ। তবে প্রায় সাত ঘণ্টা সময় অপেক্ষার পরও খেলা মাঠে গড়ায় মোটে ৩৩.৪ ওভার। বৃষ্টির পেটেই যায় চার ঘণ্টার বেশি সময়! এই সময়ে শেষ নিউজিল্যান্ডের ইনিংসই, ফলে আর ব্যাটিংয়ে নামা হয়নি বাংলাদেশের। ভারি বর্ষনে ম্যাচ হয়ে যায় পরিত্যক্ত।

এমতাবস্থায় তামিম-মাহমুদউল্লাহর ব্যাটিং না দেখেই ফিরতে হয় সমর্থকদের। যাদের ব্যাটিং দেখার জন্য এই প্রাকৃতিক বিপর্যয়েও সমর্থকরা দল বেঁধে ছুটে এসেছিল মাঠে, তাদের আর ব্যাট হাতে নামাই হয়নি! তবে মাহমুদউল্লাহর সমর্থকরা খানিকটা আনন্দিত হতেই পারেন, ব্যাট হাতে না নামলেও, বল হাতে তিনি ৪ ওভার বল করেছেন।

এদিকে মিরপুরে ওয়ানডে ম্যাচ পরিত্যক্ত হবার ঘটনা অনেকটা বিস্ময়করই বটে! সব প্রকার আধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন এই মাঠে বৃষ্টির প্রভাব খুব কমই খাটে। ২০০৬ সালে এই মাঠ উদ্বোধন হবার পর এখন পর্যন্ত মোটে দুটি ওয়ানডে ম্যাচ পরিত্যক্ত হয়েছে। যার একটি ২০১৪ সালে, ভারতের বিপক্ষে। দ্বিতীয়টি গতকাল রাতে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com