বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

অবশেষে ভিসা পেলেন পাকিস্তানের ক্রিকেটাররা

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৫ বার

অবশেষে ভিসা জট কেটেছে পাকিস্তান ক্রিকেট দলের। অবশেষে বাবর আজমরা ভারতে আসার ভিসা পেলেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে এই খবর। আন্তর্জাতিক ক্রিকেট পরিচালনাকারী সংস্থা আইসিসিও বিষয়টি নিশ্চিত করেছে। আর ভারতের ভিসা পাওয়ায় আপাতত স্বস্তিতে বাবর আজমরা। তবে ভিসা দেরিতে পাওয়ায় তাদের পরিকল্পনা অনুযায়ী ওয়ার্ম-আপ করার সুযোগ থাকছে না।

আইসিসির মুখপাত্র জানান, ‘পাকিস্তান দলের জন্য ভিসা ইস্যু করা হয়েছে।’ আর পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) মুখপাত্র উমর ফারুকও বিষয়টি নিশ্চিত করে জানান যে তাদেরকে ইসলামাবাদে ভারতীয় হাই কমিশন থেকে তাদের ভিসা সংগ্রহ করতে বলা হয়েছে।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী সোমবার দুবাই যাওয়ার কথা ছিল পাকিস্তানের। সেখানে দুদিন থাকার পরে ভারতে যাওয়ার কথা ছিল বাবর আজমদের। কিন্তু ভারতের ভিসা পেতে বিলম্ব হওয়ায় পরিকল্পনা বদলাতে হয়েছিল বাবরদের। ঠিক ছিল সোমবারের পরিবর্তে বুধবার দুবাই যাবেন পাকিস্তানের ক্রিকেটাররা। বৃহস্পতিবার হায়দরাবাদে গা ঘামানোর ম্যাচ খেলতে নামবে পাকিস্তান। কিন্তু ভারতে আসার ভিসা না পাওয়ায় উৎকণ্ঠা বাড়ছিল পাকিস্তানে।

পিসিবি কড়া ভাষায় নালিশ জানায় আইসিসি-র কাছে। আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ামক সংস্থার সাথে আগাগোড়া যোগাযোগ রাখছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিন্তু হাতে ৪৮ ঘণ্টারও কম সময়। এখনো ভিসা না মেলায় আইসিসি-কে কড়া ভাষায় পিসিবি লিখেছিল, একমাত্র পাকিস্তানই এখন পর্যন্ত ভিসা পায়নি। এই ধরনের ব্যবহার একেবারেই সহ্য করা হবে না। বিষয়টার সমাধানসূত্র বের করার জন্য আইসিসি কী পদক্ষেপ করছে তাও জিজ্ঞাসা করেছে পিসিবি। এর পরেই নাটকীয় পালাবদল। জানা যায়, ভারতে আসার ভিসা পেয়ে গেছে পাকিস্তান। সোশ্যাল মিডিয়ায় এনিয়ে আলোচনা শুরু হয়। ভারতের ভিসা মিলে যাওয়ার ফলে আর সমস্যা নেই বাবর আজমদের। নিজেদের মতো করে পরিকল্পনা সাজাবে তারা।

উল্লেখ্য, পর্যাপ্ত পুলিশ না পাওয়ার ফলে দর্শক থাকবে না পাকিস্তান-নিউজিল্যান্ড গা ঘামানোর ম্যাচে। ৩ অক্টোবর দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচটি খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।
সূত্র : নিউজ ইন্টারন্যাশনাল

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com