বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজউক চেয়ারম্যানের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করল সরকার জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ছাত্রদল ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা, ২ ছাত্র আটক আইন হাতে তুলে নেওয়ার অধিকার কারও নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে যুবককে পিটিয়ে হত্যা, যা বললেন শায়খ আহমাদুল্লাহ শেখ হাসিনার কী করা উচিত, জানালেন শ্রীলংকার প্রেসিডেন্ট সাড়ে ২০ লাখ খরচেই চালু হচ্ছে কাজীপাড়া মেট্রো স্টেশন বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়ার নিরাপত্তা বাহিনীর প্রধানকে অপহরণ ১০ সাবেক সেনা ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

বন্যা দেখতে গিয়ে নদীতে পড়ে গেলেন দুই এমপি

বিডি ডেইলি অনলাইন ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ বার

বন্যা পরিস্থিতি দেখতে গিয়ে স্পিডবোট থেকে নদীতে পড়ে গেলেন দুই সংসদ সদস্যসহ (এমপি) তিন জনপ্রতিনিধি, জেলা প্রশাসকসহ (ডিসি) কয়েক জন সরকারি কর্মকর্তা। অনেক চেষ্টার পর একজন বাদে তাদের সবাইকে উদ্ধার করা হয়েছে। আজ বুধবার ভারতের পশ্চিমবঙ্গের বীরভূমের লাভপুরে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, বীরভূমের লাভপুরে ১৫টি গ্রাম প্লাবিত হয়েছে। এতে প্রচুর মানুষ পানিবন্দি হওয়ার পাশাপাশি ছয়-সাতটি গ্রামের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ওই সব এলাকায় অনবরত প্রবেশ করছে কুয়ে নদীর পানি।

এমন পরিস্থিতিতে স্পিডবোটে করে লাভপুরের বন্যাকবলিত এলাকায় যান এমপি সামিরুল ইসলাম ও অসিত মাল, লাভপুরের বিধায়ক অভিজিৎ সিংহ, বীরভূমের জেলা প্রশাসক বিধান রায়, পুলিশ সুপার রাজনারায়ণ মুখোপাধ্যায় প্রমুখ। যেসব গ্রামে যোগাযোগ ব্যবস্থা বিপর্যস্ত, সেখানকার মানুষের খবর নিতে যাওয়ার সময় বিপত্তি ঘটে। আচমকা পানির তোড়ে কুয়ে নদীতে স্পিডবোট উল্টে যায়। এর ফলে, পানিতে পড়ে যান পুলিশ সুপার ছাড়া বাকি সবাই।

পরে তড়িঘড়ি করে পড়ে যাওয়াদের উদ্ধার করতে নামেন স্থানীয় লোকজন। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে আসে বিপর্যয় মোকাবিলা বাহিনী।

শেষ পাওয়া খবর অনুযায়ী, একজন বাদে বাকি সবাইকে উদ্ধার করা সম্ভব হয়েছে। সবাই এখন সুস্থ রয়েছেন। তবে ঘটনার আকস্মিকতায় তারা এখনই কেউ কিছু বলতে রাজি হননি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com