মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ১৮২ ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সম্পূর্ণভাবে ভদ্রতা-শিষ্টাচার পরিপন্থী : রিজভী ঋণ চেয়ে ৪ উপদেষ্টা ও গভর্নরকে বেক্সিমকোর চিঠি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর ‘অত্যন্ত নিন্দনীয়’ বক্তব্যের তীব্র প্রতিবাদ বাংলাদেশের ‘উপহার নয়, ভারতে ইলিশ রফতানি করা হবে’ ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি আশুলিয়ায় আবারো শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ট্রাইব্যুনালে প্রথমবারের মতো শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ বিশাল বাজেটে শাকিবের ‘বরবাদ’, নায়িকা হবেন কে? সোনা চোরাচালানে অর্থনীতি ধ্বংস, বঞ্চিত ১০ হাজার কোটি টাকার রাজস্ব

মেসি একা জেতাতে পারবে না: কোম্যান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৪ বার

লিওনেল মেসি জ্বলে উঠলে জিতে যায় বার্সেলোনা। মৌসুমে বাজে শুরুর পর যতটুক ঘুরে দাঁড়িয়েছে কাতালান ক্লাবটি তার পুরো কৃতিত্ব আর্জেন্টাইন সুপারস্টারের ভাগেই পড়ে। দলকে কক্ষপথে রাখতে বার্সা অধিনায়কের একক পারফরম্যান্স যথেষ্ট নয় বলে মনে করছেন কোচ রোনাল্ড কোম্যান। তাই মাঠে মেসিকে সহযোগিতা করতে বাকি খেলোয়াড়দের আহ্বান করলেন তিনি।
বার্সেলোনায় ‘এমএসএন’ তথা মেসি, সুয়ারেজ, নেইমার এই ত্রয়ী ছিলো সেরা আক্রমণভাগ। নেইমার প্যারিসে পাড়ি দেয়ার পরও মেসি-সুয়ারেজ মিলে দলকে টেনে নিয়ে যাচ্ছিলেন। তবে মৌসুমের শুরুতে সুয়ারেজ অ্যাটলেটিকো মাদ্রিদে চলে গেলে একা হয়ে পড়েন মেসি। যার জন্য যেদিন লিওনেল মেসি ভালো করেন, সেদিন ভালো করে বার্সেলোনা আর মেসির ব্যর্থতার দিনে পুড়তে হয় হতাশায়। এমনটাই যেন হয়ে গেছে ক্লাবটির নিয়মিত চিত্র।
স্প্যানিশ লা লিগায় সেভিয়ার বিপক্ষে মাঠে নামার আগে সংবাদসম্মেলনে কোম্যান বলেন, ‘মেসি সব সময় একা জেতাতে পারবে না।

বাকি সদস্যদের উচিত তাকে মাঠে সহযোগিতা করা। সবসময় একজনের কাছেই ফল আশা করা ঠিক নয়। দলের সবাইকে দায়িত্বটা নিতে হবে।’
চলতি আসরে মেসির গোল সংখ্যা ১৮। বার্সেলোনার অন্য দুই স্ট্রাইকার অঁতোয়ান গ্রিজম্যান ও উসমান দেম্বেলের গোল সংখ্যা যথাক্রমে ৬ ও ২।
আজ রাত ৯টায় স্প্যানিশ লা লিগায় নিজেদের ২৫তম ম্যাচে সেভিয়ার আতিথ্য গ্রহণ করবে বার্সেলোনা।
পয়েন্ট টেবিলে বার্সেলোনার কাছাকাছি অবস্থানেই রয়েছে সেভিয়া। বার্সেলোনা ২৪ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে রয়েছে তিন নম্বরে। এক ম্যাচ কম খেলে ৪৮ পয়েন্ট পাওয়া সেভিয়ার অবস্থান চতুর্থ। বার্সাকে হারালে তিনে উঠে যাবে সেভিয়া। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলে ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com