বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

হৃদরোগে আক্রান্ত হননি, তবু স্টেন্ট বসাতে হয়েছে : দাবি ইনজামামের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪০ বার

পাকিস্তানসহ গোটা বিশ্বের মিডিয়াতে খবর রটে গিয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়েছেন সাবেক বিশ্বকাপজয়ী পাকিস্তানের কিংবদন্তি ইনজামাম উল হক। ফলে তাকে হাসপাতালে ভর্তি পর্যন্ত হতে হয়েছে। এবার এ বিষয়টি নিয়ে মুখ খুলে স্বয়ং ইনজামাম। জানিয়ে দিলেন, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন এবং তিনি হৃদরোগে আক্রান্ত হননি।

ইনজামামের তরফে জানানো হয়েছে, তার পেটের সমস্যা হয়েছিল। ওই কারণেই তিনি রুটিন চেকআপ করান। সেখানে তার হার্টের সমস্যা ধরা পড়েছে। তার জন্য তিনি ডাক্তারদের পরামর্শ মেনে ওষুধপত্র খাচ্ছেন। তবে ব্যাপারটি গুরুতর নয়। নিজের ইউটিউব চ্যানেলে তিনি ভক্তদের প্রতি তার কৃতজ্ঞতার কথাও অকপটে জানান। তার শরীর খারাপের খবরটি জেনে যেভাবে তার ভক্তরা খোঁজখবর নিয়েছেন, তাতে অভিভূত তিনি।

৫১ বছর বয়সী ডান হাতি এই প্রাক্তন ব্যাটার পাকিস্তানের হয়ে ১২০টি টেস্ট এবং ৩৭৮টি ওয়ানডে ম্যাচে খেলেছেন। উল্লেখ্য সোমবার তাকে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার শ্বাস নিতে সমস্যা হচ্ছিল।

তিনি বলেন, ‘আমি মিডিয়া রিপোর্টে দেখেছি, যেখানে আমার হার্ট অ্যাটাকের উল্লেখ রয়েছে। তবে আপনাদের জানাই তেমন কিছু হয়নি। আমি আমার ডাক্তারের কাছে রুটিন চেক আপের জন্য গিয়েছিলাম। সেই সময় আমার অ্যাঞ্জিওগ্রাফি করা হলে ধরা পড়ে আমার আর্টারিতে ব্লক রয়েছে। সেই কারণে তারা সমস্যা সমাধানে স্টেন্ট বসিয়েছে।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com