বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

যোগকরা সময়ের রোমাঞ্চে এল ক্লাসিকো জিতলো রিয়াল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৩৩ বার

লিওনেল মেসি ক্রিশ্চিয়ানো রোনালদো বিহীনএল ক্লাসিকো জমে উঠলো যোগকরা সময়ে। ম্যাচে যোগকরা সাত মিনিটে দেখা মিললো দুই গোলের! ডেভিড আলাবার পর যোগকরা সময়ের তৃতীয় মিনিটে রিয়াল মাদ্রিদের হয়ে ব্যবধান বাড়ান ভাসকেস (২-০)। সপ্তম মিনিটে আগুয়েরা গোল করলে বার্সেলোনার শুধু ব্যবধানই কমিয়েছে (২-১)। আর এতেই প্রতিপক্ষের মাঠে গিয়ে তিন পয়েন্ট ছিনিয়ে মাঠ ছেড়েছে আনচেলত্তির দল। ন্যু ক্যাম্পে ৯ ম্যাচে ষষ্ঠ জয়ে রিয়াল মাদ্রিদ ২০ পয়েন্ট নিয়ে গোল গড়ে সবার ওপরে আছে। সমান ম্যাচে বার্সেলোনা তৃতীয় হারে আগের ১৫ পয়েন্ট নিয়ে আছে সপ্তম স্থানে।
ঢিমেতালে শুরু ম্যাচে কেউই পারছিল না তেমন কোনো সুযোগ তৈরি করতে। ২১তম মিনিটে মাঠে প্রথম উত্তেজনা ছড়ায়। রিয়াল মাদ্রিদের ভিনিসিয়াস বক্সে পড়ে গেলে পেনাল্টির আবেদন জানায় তারা।

রেফারি তাতে কর্ণপাত করেননি। চার মিনিট পর সুযোগ আসে বার্সেলোনার। কিন্তু দিপাইয়ের অ্যাসিস্টে দেস্ত গোলকিপার কোর্তোয়াকে একা পেয়েও লক্ষ্যভেদ করতে পারেনি। ৩২ মিনিটে প্রতি আক্রমণ থেকে রিয়াল মাদ্রিদ লিড নেয় অবশেষে। রদ্রিগোর দারুণ পাসে ডেভিড আলাবা বুলেট গতির শটে লক্ষ্যভেদ করে দলকে এগিয়ে নেন। এক গোলে পিছিয়ে থেকে বার্সেলোনা ম্যাচে ফেরার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি।

বিশেষ করে বিরতির পর কুটিনহো-দেস্তরা লক্ষ্যভেদ করতে পারলে অন্তত এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ার সুযোগ ছিল। ৪৮ মিনিটে কুটিনহোর শট প্রতিহত করেন মিলিতাও। পরের মিনিটে ফাতির শট গোলকিপার কোর্তোয়া প্রতিহত করে দলকে ম্যাচে রাখেন।
ম্যাচের যোগ করা সময়ে দেখা দেয় নাটকীয় মুহূর্তের। তৃতীয় মিনিটে রিয়াল মাদ্রিদ এগিয়ে যায় আবারও। লুকাস ভাসকেস ৬ গজ দূরত্ব থেকে গোলকিপার টের স্টেগেনকে পরাস্ত করেন। ম্যাচের উত্তেজনা কিন্তু তখনও বাকী! ফাতির জায়গায় আগুয়েরো নেমেই বার্সেলোনার জার্সিতে প্রথম গোলের দেখা পান। যোগ করা সময়ের সপ্তম মিনিটে দেস্তের ক্রসে আগুয়েরো জাল খুঁজে নেন। তবে এক গোল শোধ দেওয়া হলেও বার্সেলোনার হার এড়ানো যায়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com