মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ ইসরাইলের স্থল হামলা মোকাবেলায় জোরালো প্রস্তুতির ঘোষণা হিজবুল্লাহ উপ-প্রধানের সাইবার নিরাপত্তা আইনের মামলা প্রত্যাহার হচ্ছে, মুক্তি পাচ্ছেন গ্রেফতার ব্যক্তিরা আশুলিয়ায় শ্রমিকদের সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ মধ্যরাতে বিশেষ পাহারায় সীমান্ত অতিক্রম করেন ওবায়দুল কাদের এবার আত্মসমর্পণ করবেন সাংবাদিক শফিক রেহমান

রেকর্ডের রাতে রোনালদোর ৪ গোল

বাংলাদেশ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৯ বার

জীবনের সাথে লড়াই করে যিনি ছুটে চলেছেন, এত সহজে তিনি কিভাবে থামেন? মাত্র ৩৯-এ তিনি বুড়িয়ে যাওয়ার কথা নয়! তিনি যে ফুরিয়ে যাননি, গতরাত যেন তার প্রমাণ।

একটি, দুটি, তিনটি নয়, গোলের হালি পূরন করেছেন এই ফুটবলার। সেই সাথে গড়েছেন আরো একটি রেকর্ড, লিগ পর্যায়ে ৫০০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন সিআরসেভেন।

রোনালদোর এমন রুদ্রমূর্তির দিনে বড় জয় পেয়েছে তার দলও, সৌদি আরবের প্রো লিগে বৃহস্পতিবার রাতে আল ওয়েহদাকে ৪-০ ব্যবধানে হারিয়েছে আল নাসের।

জানা গেছে, সবকটি গোলই করেছেন রোনালদো। এই চার গোলের সাথে আগের ম্যাচের এক গোলে লিগের সপ্তম সর্বোচ্চ গোল স্কোরার এখন তিনি, সতীর্থ ব্রাজিলিয়ান তালিকা সবার উপরে ১৩ গোল নিয়ে।

৪৯৯ লিগ গোল নিয়ে এই দিন মাঠে নামেন রোনালদো। শুরুর দিকে নিজের মতো উজ্জীবিত ছিলেন না তিনি। তবে সব হিসেব পাল্টে যায় ২১তম মিনিটে। সেই সময়ের রোনালদোকে দেখে যে কারো মনে পড়ে যাবে রিয়াল মাদ্রিদের সেই পুরনো সিআর সেভেনকে। প্রতিপক্ষ ডিফেন্ডারদের কাটিয়ে নান্দনিক এক গোল করেন রোনালদো, সেই সাথে পূরণ করেন ৫০০ লিগ গোলের মাইলফলক।

ছন্দ খুঁজে পেয়ে আর পিছু ফিরে তাকাননি এই পর্তুগিজ সুপারস্টার। ৪০তম মিনিটে আবারো গোলপোস্টে ঠিকানা খুঁজে পান তিনি। ৫৩তম মিনিটে ডি বক্সের মাঝে আল ওয়েহদার ডিফেন্ডারের হাতে বল স্পর্শ করলে পেনাল্টি দেন রেফারি, যা থেকে সফল স্পট কিকে পূরণ করেন হ্যাটট্রিক। নতুন ক্লাবের হয়ে প্রথমবার, সৌদি আরবে প্রথমবার।

এরপর আরো বেশ কয়েকটি আক্রমণ করেও গোলের দেখা পায়নি আল-নাসর। এই জয়ে ১৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে আছে রোনালদোর দল। এক ম্যাচে বেশি খেলে দ্বিতীয় স্থানে থাকা আল শাবাবের পয়েন্টও ৩৭।

নিজের হ্যাট্রিক পূরন করার পর সতীর্থদের দিয়েও গোল করানোর চেষ্টা করেন রোনালদো। তবে তার এগিয়ে দেয়া বল ভালো ফিনিশিং দিতে ব্যর্থ হয় সতীর্থরা। এরই মাঝে ৬১তম মিনিটে নিজের চতুর্থ গোলটাও পেয়ে যান ফুটবলের এই যুবরাজ। তার নেয়া প্রথম শট গোলকিপার বল ঠেকিয়ে দিলেও ভালোভাবে বিপদমুক্ত করতে পারেনি। ফলে ফিরতি বল সহজেই জালে পাঠান পর্তুগিজ তারকা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com