বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

বাংলাদেশের বিপক্ষে চোট, বিশ্বকাপ শেষ পান্ডিয়ার

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৪৫ বার

চোটের কারণে কয়েক ম্যাচের জন্য দলের বাইরে ছিলেন হার্দিক পান্ডিয়া। ধারণা করা হচ্ছিল, চোট থেকে সেরে উঠে ফের দলের সঙ্গে এবারের বিশ্বকাপ খেলবেন। কিন্তু সেটা আর হলো না।

চোটের কারণে পুরো বিশ্বকাপ থেকেই ছিটকে গেছেন পান্ডিয়া। এক বিজ্ঞপ্তিতে এই তারকা অলরাউন্ডারের ফিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে বোর্ড ফর ক্রিকেট কন্ট্রোল অব ইন্ডিয়া, বিসিসিআই।

বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে গত ১৯ অক্টোবর বাংলাদেশকে সাত উইকেটে পরাজিত করেছে ভারত। সে ম্যাচে নিজের প্রথম ওভার করতে এসে চোট পান পান্ডিয়া। তৃতীয় ডেলিভারিটা করার পর লিটন কুমার দাসের শট ঠেকাতে গিয়ে বেকায়দায় পড়ে যান। তাতে তার বাঁ পায়ের গোড়ালি মচকে যায়।

প্রাথমিক সেবা দেওয়ার পর উঠে দাঁড়ালেও আর খেলা চালিয়ে যেতে পারেননি। ব্যথা সহ্য করতে না পেরে মাঠ ছাড়েন। প্রাথমিকভাবে পরীক্ষা নিরীক্ষার পর শোনা যায়, দুই-একটা ম্যাচ খেলতে পারবেন না পান্ডিয়া। অবশ্য নির্দিষ্ট সময়ে সেরে না উঠায় বিশ্বকাপের বাকি ম্যাচগুলোতে তার সার্ভিস পাচ্ছে না ভারত।

এক প্রতিবেদনে ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, পান্ডিয়ার গোড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। সুস্থ হওয়ার জন্য ব্যাঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবেন পান্ডিয়া।

পান্ডিয়ার পরিবর্তে কোনো অলরাউন্ডারকে দলে ভেড়ায়নি ভারত। পেসার প্রসিধ কৃষ্ণাকে দলে টেনেছে স্বাগতিক বোর্ড। পরিস্থিতি বলছে প্রসিধের ম্যাচ খেলার সম্ভাবনা নেই বললেই চলে। বিশ্বকাপে ফর্মের তুঙ্গে আছেন মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহদের মতো পেসাররা। তাছাড়া ডাগআউটে বসেই সময় পার করতে হচ্ছে শার্দুল ঠাকুরকে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com