মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ১৮২ ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সম্পূর্ণভাবে ভদ্রতা-শিষ্টাচার পরিপন্থী : রিজভী ঋণ চেয়ে ৪ উপদেষ্টা ও গভর্নরকে বেক্সিমকোর চিঠি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর ‘অত্যন্ত নিন্দনীয়’ বক্তব্যের তীব্র প্রতিবাদ বাংলাদেশের ‘উপহার নয়, ভারতে ইলিশ রফতানি করা হবে’ ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি আশুলিয়ায় আবারো শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ট্রাইব্যুনালে প্রথমবারের মতো শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ বিশাল বাজেটে শাকিবের ‘বরবাদ’, নায়িকা হবেন কে? সোনা চোরাচালানে অর্থনীতি ধ্বংস, বঞ্চিত ১০ হাজার কোটি টাকার রাজস্ব

জয়ের জন্য বাংলাদেশের লক্ষ্য ২৩০ রান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭১ বার

মিরপুর টেস্টের চতুর্থ দিনে ধুঁকতে থাকা উইন্ডিজকে দ্বিতীয় ইনিংসে মাত্র ১১৭ রান গুটিয়ে দিয়েছে বাংলাদেশ। আগের ইনিংসের লিড নিয়ে জয়ের জন্য টাইগারদের করতে হবে ২৩০ রান।

মিরপুরে ঠিক যেন তৃতীয় দিন বিকালে চা-বিরতির পরের সেশনের কিছুক্ষণের মঞ্চায়ন হলো আজ চতুর্থ দিন মধ্যাহ্নবিরতির পর। শুধু ভুক্তভোগী দলের নাম বদলে গেল, এই যা!

৬ উইকেটে ২৭২ রান নিয়ে কাল চা-বিরতিতে গিয়েছিল বাংলাদেশ। সেখান থেকে ফিরে ৩৩ বল আর ১৫ রানের মধ্যেই অলআউট হয়ে যান লিটন-মিরাজরা। আজ ওয়েস্ট ইন্ডিজের বল লাগল কম, রান হলো বেশি। উইকেটের সংখ্যা একই থাকল।

২৯ বলে ১৯ রানের মধ্যে শেষ ৪ উইকেট হারিয়ে ১১৭ রানে অলআউট ওয়েস্ট ইন্ডিজ। মিরপুর টেস্টে তাই জয়ের জন্য বাংলাদেশের লক্ষ্য দাঁড়াল ২৩০ রান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com