বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

বিমানে প্রধানমন্ত্রীকে পেয়ে ‘অভিভূত’ যাত্রীরা

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ২৬ বার
- ছবি : বাসস

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত বাণিজ্যিক ফ্লাইটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখে ‘অভিভূত’ ও ‘বিস্মিত’ হয়েছেন যাত্রীরা। সুইজারল্যান্ডের জেনেভা থেকে দেশে ফেরার পথে একই বিমানে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযাত্রী হিসেবে ভ্রমণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই গিয়ে ফ্লাইটের যাত্রীদের সঙ্গে দেখা করেন। তিনি একের পর এক আরোহীর আসনের পাশে গিয়ে কুশল বিনিময় করেন। শেখ হাসিনা জাতীয় পতাকাবাহী বিমানের বাণিজ্যিক ফ্লাইটে পরিপূর্ণ যাত্রীদের সঙ্গেই কথা বলেন। বিমানে থাকা শিশুদের সঙ্গেও গল্প করেন এবং কয়েকজন শিশুকে কোলে তুলে নেন। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি তুলতে চাইলে তিনি অনেক যাত্রীর অনুরোধ মেনে নেন।

প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মো. নজরুল ইসলাম বলেন, ‘ফ্লাইটে তাদের আসনের পাশে প্রধানমন্ত্রীকে পেয়ে অনেকেই বিস্মিত ও অবাক হয়েছেন।’ এ সময়

গত ১৪ থেকে ১৫ জুন অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড অফ ওয়ার্ক সামিট : সোশ্যাল জাস্টিস ফর অল’- এ যোগদান শেষে সুইজারল্যান্ডের জেনেভা থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। তার সঙ্গে সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত ফ্লাইট গতকাল শুক্রবার দিবাগত রাত ১টা ৫৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com