বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

নিউইয়র্কে ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের অভিষেক

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৪২ বার

নিউইয়র্কে ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ৩ জুন শনিবার সন্ধ্যায় এ উপলক্ষে স্টার্লিং এর খলিল চায়নিজে এক অনুষ্ঠানের আয়োজ করে সংগঠনটি।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্টেট এসেম্বলীওম্যান কারিনাজ রেইজ। পবিত্র কোরআন তেলওয়াত ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান বিবিএর প্রধান উপদেষ্টা মোহাম্মদ এন মজুমদার। পরে ফুল দিয়ে নয়া কমিটিকে বরণ করে নেয়া হয়।
বিবিএর নয়া কমিটির সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ ইসলাম মামুনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মূলধারার রাজনীতিক মোহাম্মদ এন মজুমদার, আব্দুস সহিদ, আব্দুর রহিম বাদশা, তোফায়েল চৌধুরী, সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ, হাসান আলী, সিনিয়র ডিটেকেটিভ মাসুদ রহমান, পুলিশ অফিসার বিল্লাল হোসেন, কারেকশন অফিসার কাজী আর হাসান, নূরে আলম জিকু, জালাল চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে এসেম্বলীওম্যান কারিনাজ রেইজ কমিউনিটিতে বিশেষ অবদান রাখার জন্য ৪ সাংবাদিকসহ ১০জন প্রবাসী বাংলাদেশীকে সম্মাননা সার্টিফিকেট তুলে দেন। একই সময় তিনি খলিল বিরিয়ানির সিইও মোঃ খলিলুর রহমানকে প্রক্লেমেশন প্রদান করেন।
নবনির্বাচিত কর্মকর্তারা নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার করেন শপথে। তারা কমিউনিটির কল্যাণে সহযোগিতাসহ সংগঠনকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
নবনির্বাচিত সভাপতি কামাল উদ্দিন এবং সাধারণ সম্পাদক এ ইসলাম মামুন বিদায়ী কমিটি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com