বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

ছাত্রলীগ নিষিদ্ধে ঢাবিতে আনন্দ মিছিল

বিডি ডেইলি অনলাইন ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪
  • ০ বার

অন্তর্বর্তী সরকার কর্তৃক আওয়ামী লীগের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করায় আনন্দ মিছিল করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতারা। আজ বুধবার রাত সাড়ে ৯টার দিকে খবরটি প্রকাশিত হলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উল্লাসে ফেটে পড়েন। পরে তারা আনন্দ মিছিল নিয়ে ভিসি চত্বর থেকে রাজু ভাস্কর্যের সামনে এসে জড়ো হন।

এ সময় শিক্ষার্থীদের- এই মুহূর্তে খবর এলো, ছাত্রলীগ নিষিদ্ধ হলো; মুহূর্তে খবর এলো, সন্ত্রাসী লীগ নিষিদ্ধ হলো; হৈ হৈ রৈ রৈ, সন্ত্রাস লীগ গেলি কই; এই মুহূর্তে খবর এলো, ক্যাম্পাস সন্ত্রাসমুক্ত হলো; ছাত্রলীগ গর্তে, শেখ হাসিনা ভারতে’; মুজিববাদ মুর্দাবাদ, ইনকিলাব জিন্দাবাদ; ইত্যাদি স্লোগান দিতে দেখা যায়।

ছাত্রলীগকে নিষিদ্ধ সত্ত্বা হিসাবে তালিকাভুক্ত করায় অন্তর্বর্তীকালীন সরকারকে ধন্যবাদ জানিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক নুসরাত তাবাসসুম বলেন, শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ায় সরকারকে ধন্যবাদ জানাচ্ছি। এত সন্ত্রাসী কার্যক্রম চালানোর পরও এই সংগঠনটি কোনোভাবেই আর রাজনীতি করতে পারে না। তারা স্বৈরাচার সরকারের অন্যতম দোসর ছিল। এটি সময়ের সেরা সিদ্ধান্ত।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন এবং জাতীয় নাগরিক কমিটি বুধবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলন থেকে ছাত্রলীগকে নিষিদ্ধ করতে বৃহস্পতিবার পর্যন্ত সময় বেঁধে দিয়েছিল। তার আগেই সংগঠনটিকে নিষিদ্ধ ঘোষণা করল অন্তর্বতী সরকার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com