রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

খেলার জন্য আর তর সইছে না:মেসি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ২৩৯ বার

বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি ন্যুক্যাম্পের মাঝখানে দাঁড়ানো দুটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন খেলার জন্য তার আর তর সইছে না।

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে ঘরের মাঠে খেলতে নামার ব্যাকুলতা জানিয়ে মেসি লেখেন,এই জায়গাটা (ন্যুক্যাম্প) মিস করেছি। আবারও এখানে খেলার জন্য আমার তর সইছে না।

মহামারী করোনাভাইরাসের কারণে মার্চ থেকে স্থগিত থাকার পর ১১ জুন রিয়াল বেতিস ও সেভিয়ার ম্যাচ দিয়ে শুরু হবে লা লিগা। বার্সেলোনার ম্যাচ অবশ্য ১৩ জুন। ১৬ জুন চেনা আঙিনা ন্যুক্যাম্পে পুনরায় শুরু হওয়া লা লিগায় নিজেদের প্রথম ম্যাচ খেলবে মেসিরা।

শুক্রবার মেসির মাংসপেশিতে হালকা চোটের খবর দেয় ক্লাব। বার্সেলোনা যদিও আশাবাদী, কিন্তু চোটের কারণে রিয়েল মালোর্কার বিপক্ষে মেসির খেলা নিয়ে অনিশ্চয়তা আছে। এর মধ্যে ইনস্টাগ্রামে ঘরের মাঠে খেলতে নামার ব্যাকুলতা জানিয়েছেন।

এদিকে রিয়েল মালোর্কার বিপক্ষে মেসির খেলা নিয়ে ওঠা শঙ্কা উড়িয়ে দিলেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। জানালেন, ম্যাচ খেলতে সম্পূর্ণ প্রস্তুত এই ফরোয়ার্ড। তিনি বলেন, শুধু মেসি নয়, অন্য খেলোয়াড়রাও হালকা চোটের কারণে অনুশীলন করেনি। বেশ কয়েকজনের এই সমস্যা হয়েছে। মেসির ক্র্যাম্প আছে, তবে গুরুতর নয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com