বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

স্বামীকে নিয়ে সালমার নতুন অধ্যায় শুরু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯
  • ২৯৫ বার

শিশুদের জন্য কাজ করার ভাবনা-চিন্তা থেকে কণ্ঠশিল্পী সালমা গড়ে তুলেছেন ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’। গতকাল সোমবার ফাউন্ডেশনের পক্ষ থেকে ময়মনসিংহের হালুয়াঘাট বড়দাসপাড়ায় ৩০০ শিশুকে শিক্ষা উপকরণ, খাদ্যসামগ্রী ও খেলাধুলার সরঞ্জাম প্রদান করেন এই লালনকন্যা।

সালমা বলেন, ‘মানুষের ভালোবাসায় আজ আমি এখানে আসতে পেরেছি। এবার তাদের জন্য কাজ করতে চাই। আমি মনে করি, যে কোনো উন্নয়নের পেছনে শিক্ষা খুব জরুরি। তাই আমি ও আমার স্বামী মিলে শিক্ষা নিয়ে একনিষ্ঠভাবে কাজ করতে চাই। ইচ্ছে আছে, সারা দেশে শিশুদের নিয়ে কাজ করার। সে ভাবনা-চিন্তা থেকে আমরা “সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট” প্রতিষ্ঠা করেছি।’

তিনি আরও বলেন, ‘আমাদের মতো ক্ষুদ্র মানুষের প্রচেষ্টা যদি সামান্য হলেও সামাজিক উন্নয়নে অবদান রাখতে পারে, সেটাই হবে পরম পাওয়া। আমি আহ্বান করবো, সমাজের বিত্তবান মানুষরাও যেন পিছিয়ে পড়া মানুষদের উন্নয়ন করে এবং তাদের পাশে দাঁড়ায়।

জানা গেছে, স্কুলে ৩০০ শিশুদের মাঝে বাংলা, ইংরেজি ও গণিতের খাতা, কলম, কেরাম, ফুটবল ও পোলাও চালসহ বেশ কিছু সামগ্রী বিতরণ করা করা হয়েছে। পাশাপাশি শিশুদের সঙ্গে বেশ কিছুক্ষণ আনন্দঘন সময় কাটান সালমা। গেয়ে শোনান দুটো গানও।

সালমা জানান, এই ফাউন্ডেশনের চেয়ারম্যান সালমা নিজেই। মহাসচিব তার স্বামী আইনজীবী সানাউল্লাহ নূর সাগর। আগামীতে তারা কুষ্টিয়াতে যাবেন।

এদিকে, সালমা এখন নতুন গান তৈরির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি তিনি কণ্ঠ দিয়েছেন ‘তোমার অপেক্ষায়’ শিরোনামের একটি গানে। অমিতা কর্মকারের কথায় গানটির সুর-সংগীত করেছেন হাবিব ওয়াহিদ। আগামী মাসে গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ হবে বলে জানান সালমা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com