সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

হঠাৎ করে বোর্ডসহ বার্সা প্রেসিডেন্টের পদত্যাগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৮৭ বার

রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্ল্যাসিকোয় পরাজয়ের গ্লানি মুছতে না মুছতেই বোর্ডসহ পদত্যাগ করেছেন জোসেফ বার্তামেউ। গতকাল মঙ্গলবার রাতে এক বৈঠক শেষে পদত্যাগ করার ঘোষণা দেন বার্তামেউ। ক্রীড়াবিষয়ক বিভিন্ন সংবাদমাধ্যমসহ বার্সেলোনার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

সম্প্রতি প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছে বার্তামেউকে। তার মধ্যে অন্যতম ছিল লিওনেল মেসির বার্সা ছাড়া কেন্দ্রিক। এক প্রকার জোর করেই তাকে ন্যু ক্যাম্পে থাকতে বাধ্য করেন তিনি। এ ছাড়া সুয়ারেজকে ছেড়ে দেওয়াসহ বিভিন্ন বাজে সাইনিংও রয়েছে। তার আমলেই বার্সা চ্যাম্পিয়নস লিগে বায়ার্নের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হয়।

বার্তামেউর প্রতি বার্সার সমর্থকরাও বিরক্ত ছিলেন। তার পদত্যাগ নিয়ে প্রকট আন্দোলনও হয়ছিল। কিন্ত এক রোখা এই প্রেসিডেন্ট তার সিদ্ধান্তে ছিলেন অনড়। জানিয়েছিলেন তার মেয়াদকাল শেষ করেই যাবেন। শেষ পর্যন্ত আগেই ছাড়তে হয়েছে সভাপতির পদ।

বার্সার প্রেসিডেন্ট হিসেবে ২০১৪ সালে দায়িত্ব নেন বার্তামেউ। জোয়ান লাপোর্তার সময় তিনি বার্সার বোর্ডে যুক্ত হন। প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেন সান্দ্রো রুসেলের জায়গায়। তার সময়ে বার্সা চারটি লা লিগা জিতেছে। ২০১৪-১৫ মৌসুমে জিতেছে চ্যাম্পিয়নস লিগ। শেষ মৌসুমে তার অধীনে বার্সা কিছুই জেতেনি। এ মৌসুমেও শুরু থেকেই নড়বড়ে মেসিরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com