সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

নারী ক্রিকেটারকে বিয়ে করলেন ফুটবলার সুফিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১৭৪ বার

কুয়েত থেকে ফিরেই জাতীয় ফুটবল দলের অন্যতম স্ট্রাইকার মাহবুবর রহমান সুফিল বিয়ে করলেন বগুড়ার নারী ক্রিকেটার অর্থিকে। গতকাল সোমবার দুপুরে বগুড়া শহরের একটি মোটেলে পারিবারিকভাবে বিয়ে হয় দুই খেলোয়াড়ের।

বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠের পাশে জন্মগ্রহণ করেন নারী ক্রিকেটার অর্থি। তিনি মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে নারীদের প্রিমিয়ার লীগ ক্রিকেট খেলেছেন।

অর্থি বগুড়া দলের ব্যাটসম্যান ও উইকেট রক্ষক হিসেবে খেলেছেন। জাতীয় পর্যায়ের সব লীগেও খেলেছেন তিনি। বাংলাদেশ ইমার্জিং নারী ক্রিকেট দলেও ছিলেন অর্থি।

অন্যদিকে জাতীয় দলের ফুবলার সুফিল মৌলভীবাজারের বাসিন্দা। স্বামী-স্ত্রী দুজনই বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) খেলায় দক্ষতা গড়েন এবং দুজনই সমবয়সী।

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু ম্যনেজার জামিলুল রহমান জামিল জানান, কুয়েত থেকে ফিরে গত রোববার রাতে বগুড়ায় যান সুফিল। পরদিন গতকাল সোমবার পারিবারিকভাবে দুপুরে তাদের বিয়ে সম্পন্ন হয়।

বিয়েতে দুজনই বেশ সুন্দর করে সেজেছিল। অর্থি লেহেঙ্গা এবং সুফিল শেরোয়ানি পড়েছিল। স্বল্প সংখ্যক পরিবারের সদস্যদের নিয়ে এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com