মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

রিয়াদদের কপাল পুড়লেও স্বস্তি পাবেন মুশফিকরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১২৩ বার

ঢাকা প্রিমিয়ার লিগের ‘সুপার লিগে’ প্রাইম দোলেশ্বরের বিপক্ষে গাজী গ্রুপের খেলা মাঠে গড়ালেও বৃষ্টি বাগড়ায় তা আর শেষ করা হয়নি। যার কারণে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে ফরহাদ রেজা ও মাহমুদউল্লাহ রিয়াদরা। তবে শিরোপা জিততে হলে এই ম্যাচের রেজাল্ট প্রয়োজন ছিল উভয় দলের জন্যই। কিন্তু তা আর না হওয়ায় কপালই পুড়েছে তাদের।

তবে স্বস্তির খবর পাবেন মুশফিকুর রহিমরা। সকাল থেকে চলতে থাকা বৃষ্টির এখনো কোনো থামার চিহ্ন নেই। বৃষ্টির কারণে যদি এক বলও মাঠে না গড়ায় তবে ম্যাচ চলে যাবে রিজার্ভ ডে’তে। যেমনটা হয়েছে বিকেএসপিতে পারটেক্স স্পোর্টিং ক্লাব ও লেজেন্ডস অব রূপগঞ্জের ম্যাচে। টস হলেও বল মাঠে না গড়ানোর কারণে বাইলজ অনুযায়ী তাদের ম্যাচটি আজ বা অন্যদিন হবে। কিন্তু মাহমুদউল্লাদের ম্যাচে ৯ বল হওয়ায় তারা সেই নিয়মে পড়ছে না।

দিনের অন্য ম্যাচে মুশফিকুর রহিমের আবাহনীর মুখোমুখি হওয়ার কথা চির প্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাবের। প্রথম ধাপে আবাহনীকে হারিয়ে পাঁচ বছর পর আবাহনীর সঙ্গে জয়ের মুখ দেখেছিল তারা। এবার শিরোপা লড়াইয়ের ম্যাচটি সন্ধ্যা সাড়ে ৬টায় হওয়ার কথা থাকলেও যদি বৃষ্টির কারণে সম্ভব না হয় তবে ম্যাচটি রিজার্ভ ডেতে যাবে। এতে করে ফল পাওয়ার আশা করতেই পারেন মুশফিকুর রহিম কিংবা শুভাগত হোমরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com