শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগোল পিএসজি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১১০ বার

মার্সেইকে হারিয়ে শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগিয়ে গেল মাওরিসিও পচেত্তিনোর দল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ঘরের মাঠে রোববার রাতে লিগ ওয়ানের ম্যাচটি ২-১ গোলে জিতেছে মেসি-নেইমার-এমবাপ্পেরা। লিগ টেবিলের শীর্ষ দুই দলের লড়াইয়ে ম্যাচজুড়ে আক্রমণে আধিপত্য দেখিয়েছে পিএসজি। গোলের দেখা পেয়েছেন নেইমার ও কিলিয়ান এমবাপ্পে।

আবারও তারা এগিয়ে গেছে ১৫ পয়েন্টে, বাকি আর ছয় রাউন্ড। গত দুই রাউন্ডে গোল উৎসব করে ক্লেহমোঁকে ৬-১ ও লরিয়েঁকে ৫-১ ব্যবধানে হারিয়েছিল প্যারিসের দলটি।

পচেত্তিনো বলেছেন, ‘আমরা এখনও সমর্থকদের তাদের সমর্থনের শক্তি আমাদের জন্য খরচ করার অপেক্ষায় আছি। তারা তাদের হতাশা প্রকাশ করেছে-যেমনটা আমি সবসময় বলেছি, অভিব্যক্তি প্রকাশের স্বাধীনতা রয়েছে, আর আমাদের সেটাকে সম্মান করতে হবে। কিন্তু আমরা সবসময় সমর্থকদের সমর্থন পেতে পছন্দ করব। ক্লাবের ইতিহাসে দশম শিরোপা জয় ছোট কোনো ব্যাপার না। আমরা আমাদের এই উপলক্ষের অভিজ্ঞতা তাদের সঙ্গে ভাগ করে নিতে চাই।’

৩২ ম্যাচে ২৩ জয় ও ৫ ড্রয়ে পিএসজির পয়েন্ট এখন ৭৪। সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দুইয়ে মার্সেই। তিন নম্বরে রেনের পয়েন্ট ৫৬। নিজেদের পরের ম্যাচে আগামী বুধবার অঁজির বিপক্ষে খেলবে পিএসজি। ওই ম্যাচে জিতলেই দশম লিগ শিরোপা নিশ্চিত হয়ে যেতে পারে তাদের। একই দিন নঁতের মুখোমুখি হবে মার্সেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com