বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে, নিউইয়র্কে ইফজাল চৌধুরীকে সংবর্ধনা প্রদান

এনবিডি নিউজ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৫৫ বার

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ সভাপতি ইফজাল আহমেদ চৌধুরী সিলেট জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার (১৫ জুন) রাতে জ্যামাইকার খলিল বিরিয়ানী হাউজের পার্টি হলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। খবর ইউএনএ’র।


ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জে মোল্লা সানির পরিচালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে সভামঞ্চে উপবিষ্ট ছিলেন বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপিকা রানা ফেরদৌস চৌধুরী, ফ্রেন্ডস সোসাইটির প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গনি, উপদেষ্টা যথাক্রমে রেজাউল করিম চৌধুরী, ডা. টমাস দুলু রায়, অধ্যাপিকা হুসনে আরা বেগম ও অধ্যাপক শাহাদৎ হোসাইন, সহ সভাপতি এএফ মিসবাহউজ্জামান, কুইন্স কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবিব, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান শেফাজ, ফ্রেন্ডস সোসাইটির বাংলা স্কুলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম চুন্নু এবং কমিউনিটি অ্যাক্টিভিষ্ট রাব্বী সৈয়দ।


এছাড়াও অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন ফ্রেন্ডস সোসাইটির উপদেষ্টা ও সাপ্তাহিক হককথা সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র সহ সভাপতি শাহীন কামালী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল ফাত্তাহ, সমাজসেবক খলিলুর রহমান, আব্দুল মুক্তাদির, আব্দুল হক, নওশাদ হায়দার, নুর উদ্দিন প্রমুখ। সভায় অতিথিবৃন্দ ছাড়াও অনান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ, সংগঠনের কর্মকর্তা এনায়েত মুন্সি, কমিউনিটি অ্যাক্টিভিস্ট শেখ ইলিয়াস হাবিব ও মোঃ তুহিন সহ আরো অনেকে।


সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার। এরপর সংবর্ধিত ইফজাল আহমেদ চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়। এসময় জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সাবেক উপদেষ্টা ভিপি জহির মোল্লা প্রবাসী বাংলাদেশীদের আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টি বোর্ডের সদস্য নির্বাচিত হওয়ায় ফুল দিয়ে তাকে অভিনন্দন জানান সংগঠনের কর্মকর্তা সহ অতিথিবৃন্দ এবং কমিউনিটিতে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ সোসাইটির প্রচার সম্পাদক ও ফ্রেন্ডস সোসাইটির সহ সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদকেও ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়।


সভায় বক্তারা বলেন, সংবর্ধিত ইফজাল আহমেদ চৌধুরী কমিউনিটির পরিচিত মুখ এবং তিনি দীর্ঘদিন ধরে কমিউনিটির সেবা দিয়ে আসছেন। তার মেধা, কর্ম ও যোগ্যতা দিয়ে দেশ ও প্রবাসে নেতৃত্ব দেওয়ার মতো যোগ্যতা অর্জন করেছেন। তাই সে সম্মান পাওয়ার যোগ্য। ইফজাল আহমেদ চৌধুরী প্রবাসে থেকেও সময়ে সময়ে দেশে গিয়ে নিজ এলাকার মানুষদের কাছে নিজেকে যোগ্য প্রমাণিত করেছেন এবং জনগণের ভোটে সিলেট জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন। আগামী দিনে তিনি জনগণের সেবার আরো বড় পদে নির্বাচিত হবেন। বক্তারা উভয়ের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সফল জীবন কামনা করেন।


সভায় ইফজাল আহমেদ চৌধুরী তার কর্মকান্ডে সহযোগিতা, সমর্থন ও সাহায্য করায় সংশ্লিস্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি এবং এই সংগঠনের সকল কর্মকর্তা সহ প্রবাসীরা আমাকে যেভাবে সবদিক দিয়ে সাপার্ট দিয়েছেন তার কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। তিনি সবার সহযোগিতায় আগামী দিনে আরো এগিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত এবং তার দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন।


জহির মোল্লা বলেন, কমিউনিটি সেবায় ভূমিকা রাখার জন্য আজ আমাকে যেভাবে মূলায়ন করা হলো তার জন্য ফ্রেন্ডস সোসাইটি সহ কমিউনিটির সকলের কাছে আমি কৃতজ্ঞ। বিশেষ করে সোসাইটির ট্রাষ্টি বোর্ডের সদস্য করায় যে গুরু দায়িত্ব পড়েছে তা যেনো যথাযথভাবে পালন করতে পারি এজন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com