শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু বিপিএলের লোগো উন্মোচন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ২৬৮ বার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লেগো উন্মোচন করা হলো। শনিবার বিসিবি প্রধান নাজমুল হাসার পাপনসহ বোর্ডের অন্য পরিচালকদের উপস্থিতিতে উন্মোচন করা হয় লোগো।

এবারের আসর ‘বঙ্গবন্ধু বিপিএল’ নামে অনুষ্ঠিত হবে। আগামী ১১ ডিসেম্বর মাঠে গড়াবে এবারের আসর।

আগামীকাল রোববার হোটেল র‌্যাডিসনে সন্ধ্যা ৬টায় এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট হবে।

আগামী ৮ ডিসেম্বর এবারের বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার সম্পূর্ণ নতুন আঙ্গিকে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। এবার কোনো ফ্র্যাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন ও দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি।

বঙ্গবন্ধু বিপিএল নিয়ে বিসিবি প্রেসিডেন্ট বলেন, ‘আগামী ৮ ডিসেম্বর থেকে বঙ্গবন্ধু বর্ষ শুরু হবে। ওই দিন প্রধানমন্ত্রী বিপিএলের উদ্বোধন করবেন। বিপিএলের মাধ্যমে বঙ্গবন্ধু বর্ষ শুরু হচ্ছে, এটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ।’

বোর্ড প্রধান নাজমুল হাসান আরও বলেছেন, ‘এবারের বিপিএল বিশেষ বিপিএল। অন্যবার দেশি খেলোয়াড়রা খুব একটা সুযোগ পায় না। এবারের বিপিএলে দেশিদের প্রাধান্য দেওয়া হবে। এতে করে দেশের ক্রিকেট উপকৃত হবে।’

অনুষ্ঠানে দলগুলোর নাম ঘোষণা করা হয়। সাতটি দল হচ্ছে− যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স, সিলেট থান্ডার্স, রংপুর রেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, কুমিল্লা ওয়ারিয়র্স।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com