বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

যে মৃত্যু ছুঁয়ে গেলো মিরপুর শেরেবাংলাকে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ২৮৫ বার

হঠাৎ একটি মৃত্যুর খবরে পিন-পতন নীরবতা নেমে আসে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের প্রেসবক্সে। সবার প্রিয় সহকর্মী অর্ণব মজুমদার দীপায়নের মৃত্যুতে শোকবিহ্বল হয়ে পড়েন তার সহকর্মীরা।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ক্রীড়া বিভাগের সহ-সম্পাদক ২৭ বছর বয়সী অর্ণব শুক্রবার দুপুরে না ফেরার দেশে চলে যান।

বঙ্গবন্ধু বিপিএলের সংবাদ সংগ্রহ করতে গতকাল বৃহস্পতিবারও তিনি এসেছিলেন শেরে বাংলায়। হাসি-আড্ডায় মাতিয়ে রেখেছিলেন প্রেসবক্স। আর আজ তার মৃত্যুর সংবাদ কোনোভাবেই মেনে নিতে পারছেন না সহকর্মীরা।

অর্ণব মজুমদারের চাচা নিখিল মজুমদার জানান, শুক্রবার দুপুরে অসুস্থ বোধ করায় ঢাকার দক্ষিণ খানের বাসা থেকে ওষুধ কিনতে ফার্মেসিতে গিয়েছিলেন অর্ণব। সেখানে তিনি চেতনা হারিয়ে পড়ে গেলে পুলিশের সহায়তায় তাকে স্থানীয় কেসি হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অর্ণব মজুমদারের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি এক বিবৃতিতে জানায়, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ড অর্ণব মজুমদার দীপায়নের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে। বিভিন্ন খেলায় সংবাদ সংগ্রহের জন্য আসা নিয়মিত মুখ অর্ণব গতকালও মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এসেছিল।’ এ ছাড়া ঢাকা প্লাটুনস বনাম কুমিল্লা ওয়ারিয়র্সের খেলা চলাকালীন মাঠে অবস্থিত জায়ান্ট স্ক্রিনে শোক প্রকাশ করে একটি বিবৃতি দেয় বিসিবি।

মেধাবী এই ক্রীড়া সাংবাদিকের বাড়ি নেত্রকোনায়। বাবা দিলীপ কুমার মজুমদার ও মা ঝুণু রানী সরকারের ছেলে অর্ণবের সর্বশেষ কর্মস্থল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম। এর আগে তিনি জাতীয় দৈনিক সমকালে কাজ করেছেন। শুক্রবার রাতেই পরিবারের সদস্যরা মরদেহ নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 bangladeshdailyonline.com
Theme Dwonload From ThemesBazar.Com